ঢাকা, শুক্রবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩০, ০২ জুন ২০২৩, ১৩ জিলকদ ১৪৪৪

বইমেলা

বগুড়ায় একুশে বইমেলায় কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৩
বগুড়ায় একুশে বইমেলায় কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন

বগুড়া: বগুড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত অমর একুশে বইমেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কথাসাহিত্যিক ও দৈনিক কালের কণ্ঠের প্রধান সম্পাদক ইমদাদুল হক মিলন।  

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৫টায় বগুড়া শহীদ খোকন পার্কে অনুষ্ঠিত বইমেলার সমাপনী অনুষ্ঠানে যান তিনি।

খবর পেয়ে মেলায় ছুটে আসেন পাঠক ও ভক্তরা।  

বিকেল থেকে রাত পর্যন্ত ভক্তদের বই সংগ্রহের পাশাপাশি চলে অটোগ্রাফ, ছবি তোলা আর আড্ডা। শুধুমাত্র তার বই নিয়ে মেলা চত্বরে সাজানো হয় দুটি স্টল।  

বগুড়া শুভসংঘের ব্যবস্থাপনায় সাজানো সেই দুই স্টলে দিনভরই ছিল পাঠক ও ক্রেতাদের উপচেপড়া ভিড়। স্টলটিতে ইমদাদুল হক মিলনের প্রকাশিত ১২৬টি বই রাখা ছিল।  

এবারের বইমেলায় সম্মাননাপ্রাপ্তরা হলেন- সংগীতে আসাদ হোসেন, নাটকে অ্যাডভোকেট সৈয়দ সুলতান আলম এবং সাংস্কৃতিক সংগঠনের পৃষ্ঠপোষকতায় সুলতান মাহমুদ খান রনি।

ইমদাদুল হক মিলন বিকেলে মেলা চত্বরে পৌঁছালে কালের কণ্ঠের প্রতিনিধিদের সঙ্গে বগুড়া শুভসংঘের সদস্যরা তাকে স্বাগত জানান। পরে বইমেলার আয়োজক কমিটি ও বগুড়া লেখক চক্রের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।  

এ সময় উপস্থিত ছিলেন শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, বগুড়া সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তৌফিক হাসান ময়না, সাধারণ সম্পাদক আবু সাঈদ সিদ্দিকী, কোষাধ্যক্ষ রবিউল ইসলাম অশ্রু, দপ্তর সম্পাদক এইচ আলিম, বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু, বগুড়া লেখক চক্রের সভাপতি ইসলাম রফিকসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৩
আরএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa