ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

ক্যারিয়ার

বিদ্যুৎ কোম্পানিতে চাকরি, মূল বেতন ৫২,০০০,  দ্রুত আবেদন করুন

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১২ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
বিদ্যুৎ কোম্পানিতে চাকরি, মূল বেতন ৫২,০০০,  দ্রুত আবেদন করুন প্রতীকী ছবি

বাংলাদেশ পাওয়ার ডেভেলপমেন্ট বোর্ডের প্রতিষ্ঠান নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেডে (এনডব্লিউপিজিসিএল) জনবল নিয়োগের শেষ সময় আজ সোমবার।  

এ প্রতিষ্ঠানে দুই ক্যাটাগরির পদে ৪ জনকে নিয়োগ দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

১. পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচআর/অ্যাডমিন)
পদসংখ্যা: ৩
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এইচআর/ম্যানেজমেন্ট/পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন বা এ ধরনের বিষয়ে স্নাতকসহ স্নাতকোত্তর অথবা এমবিএ ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ ৫-এর স্কেল ৩.৫০ এবং সিজিপিএ ৪-এর স্কেল ৩ থাকতে হবে। কম্পিউটারে দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।
বয়স: ৬ নভেম্বর ২০২৩ তারিখে সর্বোচ্চ ৩০ বছর
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক মূল বেতন ৫২,০০০ টাকা। এর সঙ্গে আছে বাড়িভাড়া ভাতা, মেডিকেল ভাতা, উৎসব বোনাস, গ্র্যাচুইটি ও অন্যান্য ফ্রিঞ্জ বেনিফিট।


২. পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (আইসিটি/এমআইএস)
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিএসই/আইটি/ইসিই/ইটিই বা এ ধরনের বিষয়ে বিসএসসি ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ ৫-এর স্কেল ৩.৫০ এবং সিজিপিএ ৪-এর স্কেল ৩ থাকতে হবে। কম্পিউটারে দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বয়স: ৬ নভেম্বর ২০২৩ তারিখে সর্বোচ্চ ৩০ বছর
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক মূল বেতন ৫২,০০০ টাকা। এর সঙ্গে আছে বাড়িভাড়া ভাতা, মেডিকেল ভাতা, উৎসব বোনাস, গ্র্যাচুইটি ও অন্যান্য ফ্রিঞ্জ বেনিফিট।


আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেডের ক্যারিয়ারবিষয়ক ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদন ফি
আবেদনকারীদের ৬০০ টাকা নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেডের ক্যারিয়ারবিষয়ক ওয়েবসাইটে অনলাইনে পেমেন্ট গেটওয়ের মাধ্যমে পরিশোধ করতে হবে। ফি পরিশোধের নিয়ম ওয়েবসাইট থেকে জানা যাবে।

আবেদনের শেষ সময়: ২৭ নভেম্বর ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।

বাংলাদেশ সময়: ০৭০৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।