ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্যারিয়ার

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকে চাকরি

বেসরকারি বাণিজ্যিক ব্যাংক মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড কর্মকর্তা নিয়োগের জন্য অনলাইন জব পোর্টালে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

যোগ্যতা:
অফিসার/ সিনিয়র অফিসার ফর এমটিবি সিকিউরিটিজ লিমিটেড (এমটিবিএসএল) পদে আবেদনের জন্য প্রার্থীদের যেকোন বিষয়ে মাস্টার্স ডিগ্রিধারী এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে ৫ থেকে ৮ বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। বয়স হতে হবে অনূর্ধ্ব ৩৬ বছর।


এভিপি/ এফএভিপি ফর এমটিবি ক্যাপিটাল লিমিটেড পদে সিএ, সিএমএ, এফসিএ এবং ফিন্যান্স/ অ্যাকাউন্টিংয়ে এমবিএ ডিগ্রি থাকলে আবেদন করা যাবে। থাকতে হবে কমপক্ষে ১০ বছরের অভিজ্ঞতা। বয়স হতে হবে অনূর্ধ্ব ৪০ বছর।

আবেদনের নিয়ম:
প্রার্থীরা অনলাইনে বিডিজবসের মাধ্যমে পদগুলোতে আবেদন করতে পারবেন। অফিসার/ সিনিয়র অফিসার পদে আগামী ২১ জানুয়ারি এবং এভিপি/ এফএভিপি পদে ২৫ জানুয়ারি পর্যন্ত আবেদন করা যাবে।


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।