ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

ক্যারিয়ার

ইস্টার্ন লুব্রিকেন্টস্ ব্লেন্ডার্স লিমিটেডে ৮ পদে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
ইস্টার্ন লুব্রিকেন্টস্ ব্লেন্ডার্স লিমিটেডে ৮ পদে নিয়োগ ...

চট্টগ্রাম: বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের অঙ্গ প্রতিষ্ঠান ইস্টার্ন লুব্রিকেন্টস্ ব্লেন্ডার্স লিমিটেডে (ইএলবিএল)-৮ পদে নিয়োগের জন্য অনলাইনে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরু ১৫ ডিসেম্বর থেকে এবং শেষ তারিখ ১৪ জানুয়ারি বিকাল ৫টা পর্যন্ত।

পদের নাম: উপ-ব্যবস্থাপক (পরিচালন), সহকারী ব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন), সহকারী ব্যবস্থাপক (হিসাব ও অর্থ), সহকারী ব্যবস্থাপক (নিরীক্ষা), সহকারী ব্যবস্থাপক (পরিচালন) কনিষ্ঠ কর্মকর্তা (একান্ত সচিব), অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর ও ইলেকট্রিশিয়ান।

একজন প্রার্থী ১টি পদের বিপরীতে দরখাস্ত করতে পারবেন এবং একই পদের জন্য একাধিক দরখাস্ত বা একাধিক ক্রমিকের জন্য দরখাস্ত করা হলে সকল দরখাস্ত বাতিল বলে গণ্য হবে।  স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের শিক্ষাগত যোগ্যতা পাবলিক বা ইউজিসি অনুমোদিত শিক্ষা প্রতিষ্ঠান হতে সম্পন্ন করতে হবে। বিদেশি কলেজ/বিশ্ববিদ্যালয় হতে অর্জিত ডিগ্রির ক্ষেত্রে শিক্ষা মন্ত্রণালয়/বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন হতে সমতুল্য সনদ দাখিল করতে হবে।  

সরকারি/আধা সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীদেরকে অবশ্যই স্ব-স্ব কর্তৃপক্ষের মাধমে আবেদন করতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় তা প্রদর্শন করতে হবে।  নিয়োগের বিষয়ে কোনও প্রকার সুপারিশ বা তদবির প্রার্থীর অযোগ্যতা হিসেবে গণ্য হবে।  

নিয়োগ পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য www.elbl.portal.gov.bd/www.elbl.gov.bd এ পাওয়া যাবে।  

বাংলাদেশ সময়: ১২২১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।