ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

কর্পোরেট কর্নার

মিনিস্টার গ্রাহকদের জন্য নিয়ে এলো বীমা-হেল্প কার্ড সুবিধা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
মিনিস্টার গ্রাহকদের জন্য নিয়ে এলো বীমা-হেল্প কার্ড সুবিধা

মিনিস্টার-মাইওয়ান গ্রুপ গ্রাহকদের জন্য নিয়ে এলো হেল্প কার্ড সুবিধা। গ্রাহকরা মিনিস্টারের নির্দিষ্ট পরিমাণের ইলেক্ট্রনিক পণ্য কিনে এ হেল্প কার্ড নিতে পারবে।

গোল্ড ও সিলভার এই দুই ধরনের কার্ড দেওয়া হবে গ্রাহকদের। অতীতে নির্দিষ্ট অংকের পণ্য যারা ক্রয় করেছেন তাদের মধ্য থেকে বাছাইকৃত ক্রেতাদের কেও মিনিস্টার হেল্প কার্ড দেওয়া হবে।

রোববার (১ জানুয়ারি) বছরের প্রথম দিনেই মিনিস্টার গ্রুপের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে এ হেল্প কার্ড এর উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের সহ-সভাপতি এম এ রাজ্জাক খান রাজ এ হেল্প কার্ডে উদ্বোধন করেন।  

এ সময় উপস্থিত ছিলেন, মিনিস্টার গ্রুপের নির্বাহী পরিচালক মো. সামসুদ্দোহা শিমুলসহ প্রতিষ্ঠানের ঊধ্বর্তন কর্মকর্তারা। বাংলাদেশের স্বনামধন্য হেলথ কেয়ার, হোটেল অ্যান্ড ট্যুরিজম, রেস্টুরেন্ট, রিটেইল, বিভিন্ন সেক্টরের প্রতিনিধিরা, সম্মানিত গ্রাহক ও শুভানুধ্যায়ীসহ আরও অনেকে।

তারপর কোম্পানির কয়েকজন ঊধ্বর্তন কর্মকর্তাকে সম্মান স্বরূপ মিনিস্টার হেল্প কার্ড (Gold) প্রদান করেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান। এ সময় কয়েকজন গ্রাহকদের মধ্যেও এ হেল্প কার্ড দেওয়া হয়।  

অনুষ্ঠানে জানানো হয়, মিনিস্টার গ্রুপ গোল্ড ও সিলভার এ দুই ধরণের হেল্প কাডেৃ মাধ্যমে ক্রেতাগণ বিশেষ ক্রেডিট সুবিধা পাবেন। এ কার্ডধারী মেম্বার বা কার্ড হোল্ডারগণ বিভিন্ন বীমা সুবিধা, হেলথ কেয়ার, হোটেল অ্যান্ড ট্যুরিজম, রেস্টুরেন্ট, রিটেইল এ ডিস্কাউন্টসহ বিশেষ সুবিধা পাবেন।

অনুষ্ঠানে এম এ রাজ্জাক খান রাজ বলেন, “মিনিস্টারের মানসম্মত পণ্য সম্ভার ক্রেতাদের মধ্যে সহজে, ঝামেলা বিহীন ও দ্রুততম সময়ে পৌছে দিচ্ছে গ্রাহকদের। প্রতি বছরেই গ্রাহকদের জন্য বিশেষ কিছু আকর্ষণ দিয়ে থাকি তারই ধারাবাহিকতায় গ্রাহকদের জন্য নিয়ে এসেছি মিনিস্টার হেল্প কার্ড। আশা করি সকলের সহযোগিতায় আমাদের সম্মানিত গ্রাহকদের এ হেল্প কার্ডে মাধ্যমে বীমাসহ বিভিন্ন সুবিধা দিতে পারবো”।

উল্লেখ্য, ১ জানুয়ারি মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের সহ-সভাপতি জনাব এম এ রাজ্জাক খান রাজের জন্মবার্ষিকী পালন করা হয়।

বাংলাদেশ সময়: ১০১৯ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।