ঢাকা, শুক্রবার, ১৪ আশ্বিন ১৪৩০, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ১৪ রবিউল আউয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

এসআইবিএলের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
এসআইবিএলের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন

ঢাকা: সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) দুই দিনব্যাপী বার্ষিক ব্যবসায়িক সম্মেলন সম্পন্ন হয়েছে।

শনিবার (৭ জানুয়ারি) সাগরকন্যা কুয়াকাটায় সম্মেলন সম্পন্ন হয়।



সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান ড. মো. মাহবুব উল আলম এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের পরিচালক ডা. মো. জাহাঙ্গীর হোসেন, প্রফেসর ড. মোহাম্মদ মিজানুর রহমান এবং প্রফেসর ড. এ জে এম শফিউল আলম ভুইয়া।
ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।

এছাড়া অনুষ্ঠানে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকরা, বিভাগীয় প্রধানরা, ঊর্ধ্বতন নির্বাহীরা এবং দেশব্যাপী বিস্তৃত ১৭৯টি শাখার ব্যবস্থাপকরা উপস্থিত ছিলেন।  

ব্যবসায় সম্মেলনে ২০২৩ সালের জন্য ব্যাংকের কর্ম কৌশল ও তার বাস্তবায়ন নিয়ে আলোচনা করা হয়।

ব্যাংকের চেয়ারম্যান ড. মো. মাহবুব উল আলম বলেন, বিশ্বব্যাপী নানা প্রতিকূলতার পরেও ২০২২ সালে নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জন করে আমরা আমাদের ব্যাংককে উৎকর্ষের পথে এগিয়ে নিতে সক্ষম হয়েছি। এটা সম্ভব হয়েছে আপনাদের সবার সম্মিলিত প্রচেষ্টায়। তিনি সবাইকে এ প্রচেষ্টা অব্যাহত রাখার আহ্বান জানান।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জাফর আলম তার বক্তব্যে বলেন, গত বছর আমরা ৭টি নতুন জোন, ৯টি শাখা, ৫২টি উপশাখা এবং ১২৪টি এজেন্ট ব্যাংকিং আউটলেট খুলেছি। চলতি বছরের শুরুতেই ১১টি নতুন উপশাখা খোলা হয়েছে এবং শিগগিরই আরও ১৫টি এজেন্ট আউটলেট খোলা হবে। আমরা আমাদের এই অগ্রযাত্রা এবছরও রাখতে পারবো।

বাংলাদেশ সময়: ১৪৫৬  ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa