ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

কর্পোরেট কর্নার

ইউল্যাব এমএসজে বিভাগের অ্যালামনাই ফরমেশন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
ইউল্যাব এমএসজে বিভাগের অ্যালামনাই ফরমেশন

ঢাকা: ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) মিডিয়া স্টাডিজ অ্যান্ড জার্নালিজম (এমএসজে) বিভাগের সদ্য স্নাতকদের নিয়ে আয়োজিত হয়ে গেল ফল-২০২২ সেশনের অ্যালামনাই ফরমেশন।

শুক্রবার (৬ জানুয়ারি) ইউল্যাব পার্মানেন্ট ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউল্যাব অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্য বায়োজিদ ইসলাম পলিন।  

এতে বিভাগের সব শিক্ষক, শিক্ষার্থী ও প্রাক্তন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।  

সদ্য স্নাতক পাস করা শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে তাদের উদ্দেশে বিভাগের সিনিয়র লেকচারার নন্দিতা তাবাসসুম খান বলেন, স্নাতক পাস কোনো কিছুর শেষ নয় বরং নতুন একটি যাত্রার সূচনা। এছাড়া শিক্ষার্থীদের সর্বদা প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ রাখার আহ্বান জানান তিনি। এরপর একে একে সব শিক্ষক শিক্ষার্থীদের উদ্দেশে বক্তব্য দেন এবং শিক্ষার্থীদের পরবর্তী জীবনের জন্য শুভ কামনা জানান।

অনুষ্ঠানের শুরু হয় অ্যালামনাই রেজিস্ট্রেশনের মধ্য দিয়ে। পরে নন্দিতা তাবাসসুম খান শিক্ষার্থীদের হাতে সার্টিফিকেট তুলে দেন এবং উপস্থিত স্নাতকদের শপথবাক্য পাঠ করান বিভাগের শিক্ষক হাবিব মোহাম্মদ আলী। পরে শিক্ষার্থীরা তাদের বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্মৃতিচারণ করে এবং তাদের বিভিন্ন অভিজ্ঞতার কথা তুলে ধরে। সবশেষে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যরা স্নাতক শিক্ষার্থীদের শুভেচ্ছা জানায় এবং প্রাক্তন শিক্ষার্থী হিসেবে অ্যাসোসিয়েশনে যোগদান করার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।