ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

কর্পোরেট কর্নার

চুয়াডাঙ্গায় মিনিস্টার গ্রুপের শীতবস্ত্র বিতরণ  

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
চুয়াডাঙ্গায় মিনিস্টার গ্রুপের শীতবস্ত্র বিতরণ  

ঢাকা: চুয়াডাঙ্গায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ। রোববার (৮ জানুয়ারি) এ শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।  

এ সময় মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের সহ-সভাপতি এম এ রাজ্জাক খান রাজ বলেন, সমাজের প্রতিটি মানুষের উচিত মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করা। আমাদের প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে জনসেবায় নিজেকে আত্মনিবেদন করতে হবে। জনসেবায় আত্মনিবেদন করা পরম এবাদত।

তিনি বলেন, প্রচণ্ড শীতে চুয়াডাঙ্গার নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ ও হতদরিদ্ররা কষ্ট পাচ্ছে। শীতের কষ্ট সেই বুঝবে যার কাছে শীত নিবারণের মতো কোনো বস্ত্র নেই। অসহায় মানুষদের শীত নিবারণের জন্য আমাদের এ ক্ষুদ্র প্রয়াস।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।