ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

কর্পোরেট কর্নার

পিডিএস গ্রুপের ফ্যাক্টরি প্রেগেস অ্যাপারেলসের ওয়াশিং ইউনিট উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
পিডিএস গ্রুপের ফ্যাক্টরি প্রেগেস অ্যাপারেলসের ওয়াশিং ইউনিট উদ্বোধন

ঢাকা: আদমজী ইপিজেডে অবস্থিত পিডিএস গ্রুপের ফ্যাক্টরি প্রেগেস অ্যাপারেলস লিমিটেডের নবনির্মিত ওয়াশিং ইউনিট উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৯ জানুয়ারি) ওই ইউনিট উদ্বোধন করা হয়।

 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পিডিএস লিমিটেডের ভাইস চেয়ারম্যান পলক সেঠ এবং গ্রুপ সিইও সঞ্জয় জেইন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বায়ার প্রতিনিধি টোকলার সোলায়মান এবং  প্রোগ্রেস অ্যাপারেলের সিইও রাজীব দুবেইসহ সব বিভাগীয় প্রধানরা।

জিএফএফ-গুড ফ্যাশন ফান্ড নামক বিদেশি প্রতিষ্ঠান এই প্রথম কোনো সবুজ ও টেকসই প্রকল্পে অর্থায়ন করে, যা বাংলাদেশের জন্য নতুন মাইলফলক। ওয়াশিং ইউনিটটি শতভাগ তুর্কি প্রযুক্তিতে তৈরি ইয়েলমেক নামক ব্যান্ডের মেশিনে সুসজ্জিত।

আদমজী ইপিজেডে অবস্থিত লিড গোল্ড শ্রেণীর ওভেন গার্মেন্টস ফ্যাক্টরি যা ইউরোপ, যুক্তরাষ্ট ও যুক্তরাজ্যেসহ বিভিন্নদেশে উৎপাদিত পণ্য রপ্তানি করে থাকে। এখন ফ্যাক্টরিতে চার হাজার শ্রমিক-কর্মকর্তা কাজ করেন। নতুন ওয়াশিং ইউনিট স্থাপনের মাধ্যমে বেশি কর্মসংস্থান হবে এবং বাংলাদেশের সামগ্রিক অর্থনীতিতে অবদান রাখবে বলে কর্তৃপক্ষ আশাবাদী।

এ সময় কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে বিভিন্ন উপহারসামগ্রী দেওয়া হয়। একই দিনে পলক সেঠ, ভাইস চেয়ারম্যান, পিডিএস লিমিটেডের কর্মী সহায়িকা মোড়ক উন্মোচন করেন এবং শ্রমিকদের সঙ্গে মতবিনিময় করেন।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২৩
এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।