ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

সিরাজগঞ্জে শীতবস্ত্র বিতরণ করল আইএসইউ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
সিরাজগঞ্জে শীতবস্ত্র বিতরণ করল আইএসইউ

ঢাকা: সিরাজগঞ্জের কাজিপুরে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (আইএসইউ) উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়েছে।  

সোমবার (৯ জানুয়ারি) দুপুর ১২টায় কাজিপুর আল-জামিয়াতুল মাদানিয়া মাদ্রাসা প্রাঙ্গণে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রাজ্জাক, সোনামুখী ইউনিয়ন চেয়ারম্যান মো. শাহ্জাহান আলী, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির অ্যাডমিশন ডিরেক্টর গিয়াস উদ্দিন, জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক রাইসুল হক চৌধুরী, স্ট্যান্ডার্ড গ্রুপের উপ-ব্যবস্থাপক মো. রুহুল আমিন, ব্যবস্থাপক মো. সরকার কবিরসহ প্রমুখ।

বক্তারা বলেন, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি মানবিক কাজগুলোর সাথে সব সময় নিজেদের সম্পৃক্ত রাখার চেষ্টা করছে। প্রতিবছরের মতো এবারেও সিরাজগঞ্জের কাজিপুর, সোনামুখী, যমুনার চরাঞ্চলসহ এর আশেপাশের এলাকায় শীতে বিপর্যস্ত অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে এ বিশ্ববিদ্যালয়।

দিনব্যাপী সিরাজগঞ্জের কাজিপুর, সোনামুখী, যমুনার চরাঞ্চলসহ এর আশেপাশের এলাকায় ৫ হাজার কম্বল, ১১শ লেপ ও ১০ হাজার শীতবস্ত্র বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad