ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

পুরস্কার পেলেন স্পিড হেব্বি স্ট্রাইকার গেমিং কনটেস্টের বিজয়ীরা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
পুরস্কার পেলেন স্পিড হেব্বি স্ট্রাইকার গেমিং কনটেস্টের বিজয়ীরা

ঢাকা: বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড স্পিড সব সময় তার ভোক্তাদের জন্য নতুন নতুন অভিজ্ঞতা দিতে বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় ফুটবল বিশ্বকাপের উন্মাদনা আরো বাড়াতে স্পিড তার ভোক্তাদের জন্য শুরু করেছিল অনলাইন ভিত্তিক গেমিং কনটেস্ট ‌‘স্পিড হেব্বি স্ট্রাইকার’।

 

সোমবার (৯ জানুয়ারি) আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের অফিসে এক অনুষ্ঠানের মাধ্যমে এই গেমিং কনটেস্টের শীর্ষ নয় বিজয়ীর হাতে পুরস্কার হিসেবে স্মার্টফোন তুলে দেওয়া হয়।  

বিজয়ীদের মাঝে পুরস্কার তুলেন দেন আকিজ ফুড অ্যান্ড বেভারেজের সিনিয়র ম্যানেজার (ব্র্যান্ড) এস. এম. মেহেদী-আল-সিরাজী (শিবলু) এবং অন্যান্য কর্মকর্তারা।

অনুষ্ঠানে প্রত্যেক বিজয়ী দ্রুত সময়ে পুরস্কার বিতরণের জন্য ব্র্যান্ড স্পিড এবং এ গেমিং কনটেস্ট সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।  

এ কনটেস্টটি শুরু থেকেই ভোক্তাদের মাঝে ব্যাপক সাড়া ফেলে এবং ভোক্তাদের জন্য ‘স্পিড’র পক্ষ থেকে এ ধরনের প্রচেষ্টা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।