ঢাকা, শুক্রবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

সিইএস ফেয়ারে ওয়ালটন প্যাভিলিয়নে এসে উচ্ছ্বসিত ইনফ্লুয়েন্সার

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
সিইএস ফেয়ারে ওয়ালটন প্যাভিলিয়নে এসে উচ্ছ্বসিত ইনফ্লুয়েন্সার

ঢাকা: আমেরিকার লাস ভেগাসে অনুষ্ঠিত হলো বিশ্বের সর্ববৃহৎ প্রযুক্তি মেলা কনজ্যুমার ইলেকট্রনিক শো (সিইএস)। মেলায় বিশ্বের শীর্ষ ব্র্যান্ডগুলো তাদের উদ্ভাবনী প্রযুক্তি প্রদর্শন করেছে।

বৈচিত্র্যময় নানা পণ্যে প্রতি বছরের মতো এবারও সিইএস নজর কেড়েছে পুরো বিশ্বের।  

সিইএস ফেয়ারে শীর্ষ ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্যের ব্র্যান্ড ওয়ালটনের প্যাভিলিয়ন পরিদর্শন করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন আমেরিকার জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার এমটুদ্যকে। অকুণ্ঠ প্রশংসা করেছেন উদ্ভাবনী টেকসই প্রযুক্তি ও এআই নির্ভর ওয়ালটন স্মার্ট পণ্যের।

প্রসঙ্গত, এমটুদ্যকে একই সঙ্গে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার, কমেডিয়ান, ইউটিউবার ও র‌্যাপার। ২০০৬ সাল থেকে ভিডিও কনটেন্ট তৈরি করে ব্যাপক পরিচিতি লাভ করেন এমটুদ্যকে। সব ধরনের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এমটুদ্যকেশো বেশি জনপ্রিয়। ইন্সটাগ্রামে তার ফলোয়ার রয়েছে প্রায় চার মিলিয়ন।

ইউটিউবে তার সাবস্ক্রাইবার সংখ্যা ৬০ হাজারের কাছাকাছি। টুইটারে এমটুদ্যকে এর ফলোয়ার ৮০ হাজারের বেশি।

ক্যালিফোর্নিয়ার বেভারলি হিলসে বসবাসরত এ সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সিইএস ফেয়ারে প্রদর্শিত ইন্টারনেট অব থিংস (আইওটি) সমৃদ্ধ ওয়ালটনের স্মার্ট রেফ্রিজারেটর, স্মার্ট টেলিভিশন ও এডুকেশনাল বোর্ড, সৌরশক্তিচালিত স্মার্ট এসি, স্মার্ট ওয়াশিং মেশিন, স্মার্ট এলইডি লাইট ও অন্যান্য ইলেকট্রনিক পণ্য দেখে মুগ্ধ হন। সে সময় তিনি কুশল বিনিময় করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) গোলাম মুর্শেদের সঙ্গে। পরে তিনি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট এমটুদ্যকেশোতে ওয়ালটন প্যাভিলিয়ন নিয়ে একটি শর্ট ভিডিও শেয়ার করেন।

এ প্রসঙ্গে গোলাম মুর্শেদ বলেন, সিইএস ফেয়ারে আগামী প্রজন্মের সর্বাধুনিক টেকসই পরিবেশবান্ধব প্রযুক্তি ও পণ্য বিশ্ব দরবারে তুলে ধরেছে ওয়ালটন। এ মেগা ইভেন্টের শুরু থেকে শেষ পর্যন্ত আমরা ব্যাপক সাড়া পেয়েছি। পুরো ইভেন্টে বিশ্বের বিখ্যাত প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তা, পেশাজীবী, উদ্যোক্তা ও বিনিয়োগকারী, সেলিব্রিটি ও স্বনামধন্য ব্যক্তিরা ওয়ালটন প্যাভিলিয়ন ঘুরে গেছেন। তারা সবাই বাংলাদেশে তৈরি আইওটি নির্ভর পণ্যের ভূয়সী প্রশংসা করেছেন। এতে আমরা অত্যন্ত আনন্দিত। এ অর্জন আগামীর পথচলায় আমাদের উৎসাহিত করবে।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।