ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

প্ল্যাটিনাম অ্যাওয়ার্ড পেল শেয়ারট্রিপ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
প্ল্যাটিনাম অ্যাওয়ার্ড পেল শেয়ারট্রিপ 

ঢাকা: ভ্রমণপিপাসুদের ঘোরাঘুরির অভিজ্ঞতা উন্নত করতে প্রতিনিয়ত নানা ধরনের ধারাবাহিক প্রচেষ্টার স্বীকৃতি হিসেবে টানা দ্বিতীয়বারের মতো টপ পারফর্মার হয়ে নভোএয়ারের প্ল্যাটিনাম অ্যাওয়ার্ড জিতে নিয়েছে দেশের শীর্ষস্থানীয় অনলাইন ট্রাভেল এজেন্সি (ওটিএ) শেয়ারট্রিপ।  

সম্প্রতি রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে ‘টপ পারফর্মার’ শেয়ারট্রিপের হাতে এ পুরস্কার তুলে দেয় নভোএয়ার।

এ প্রসঙ্গে শেয়ারট্রিপের সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী সাদিয়া হক বলেন, গ্রাহকদের ভ্রমণ অভিজ্ঞতাকে উন্নততর করতে উদ্ভাবনীর বিকাশ ঘটিয়ে নিয়মিত নতুন নতুন প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে শেয়ারট্রিপ। এ যাত্রায় আমাদের ঝুলিতে এবার এলো আরও একটি সম্মানজনক স্বীকৃতি। এ স্বীকৃতি আমাদের আরও সামনে এগিয়ে যেতে উৎসাহিত করবে, যাতে আমরা আমাদের গ্রাহকদের সর্বোচ্চ সুবিধা নিশ্চিত করতে পারি।  

উল্লেখ্য, ডোমেস্টিক ট্রাভেল ইনস্যুরেন্স, ফ্লাইট, তারিখ ও অনলাইন রিফান্ড সেবা (টাকা ফেরত) এবং মালামালের নিশ্চয়তাসহ ভ্রমণকারীদের নানা রকমের উদ্ভাবনী প্রযুক্তি নির্ভর সেবা দিয়ে থাকে শেয়ারট্রিপ। এর মাধ্যমে প্রতিষ্ঠানটি গ্রাহকদের জন্য ঝামেলামুক্ত এবং নিরাপদ ভ্রমণ অভিজ্ঞতা নিশ্চিত করে থাকে।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।