ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

নগদ গ্রাহকদের নিয়ে অনুষ্ঠিত হলো ‘ভালোবাসার কত রূপ’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
নগদ গ্রাহকদের নিয়ে অনুষ্ঠিত হলো ‘ভালোবাসার কত রূপ’

ঢাকা: শুরু হয়ে গেছে ফাগুন। বিশ্ব ভালোবাস দিবস সামনে রেখে গ্রাহক ও তারকাদের নিয়ে নগদ লিমিটেড আয়োজন করেছে দারুণ এক অনুষ্ঠানের।

‘ভালোবাসার কত রূপ’ এ অনুষ্ঠানের মাধ্যমে রাজধানীর বিভিন্ন জায়গা থেকে লাইভে অংশ নিয়ে কুইজ খেলে পুরস্কার জিতেছেন গ্রাহকরা। পাশাপাশি পছন্দের তারকার সঙ্গে দিয়েছেন প্রাণবন্ত আড্ডা।  

‘ভালোবাসার কত রূপ’ অনুষ্ঠানটি দুটি পর্বে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের প্রথম দিনে সংগীত শিল্পী রায়েফ আল হাসান রাফা ও অভিনেত্রী নুসরাত ফারিয়া অংশগ্রহণ করেন। দ্বিতীয় দিনে সংগীত শিল্পী শাফিন আহমেদ, অভিনেত্রী সোহানা সাবা, মডেল ও অভিনেতা নিরব, ইউটিউবার তৌহিদ হোসেন আফ্রিদি, শিল্পী পূজা ও তানজীব সারোয়ার লাইভ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। দুটি অনুষ্ঠানই সঞ্চালনা করেন মনজু আহমেদ।  

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে চলছে নগদ-এর বিশেষ ক্যাম্পেইন, বিভিন্ন ধরনের কেনাকাটায় নগদ পেমেন্টে থাকছে ২৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। আর দিনে সর্বোচ্চ পেমেন্টকারী গ্রাহক পাচ্ছেন ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমানের কাপল টিকিট। এছাড়া লাইভ আড্ডায় অংশ নিয়ে ছিল কুইজের সঠিক উত্তর দিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লীগ-এর টিকিট জিতে নেওয়ার সুযোগ।  

অনুষ্ঠানে অংশগ্রহণ করে আমন্ত্রিত অতিথিরা তাদের কর্মব্যস্ততার কথা দর্শক ও শুভানুধ্যায়ীদের কাছে তুলে ধরেন। এ সময় রাজধানী ঢাকার বিভিন্ন রেস্তোরাঁয় থাকা গ্রাহকরাও অংশ নিতে পেরেছেন তাদের পছন্দের তারকাদের সঙ্গে।  

ব্যতিক্রমধর্মী আয়োজনে রাজধানীর বেশকিছু জায়গা থেকে গ্রাহকরা এ লাইভে অংশ নেন। গুলশানের সিক্রেট রেসিপি, বেইলি রোডের ম্যাডশেফ, উত্তরার রাইস এন্ড নুডলস, ওয়ারীর গ্র্যান্ড দরবার, মিরপুরের দ্য ফুড কোম্পানি এবং ধানমন্ডির ক্রিমসন কাপ থেকে গ্রাহকরা লাইভে আড্ডায় অংশ নেন। দুদিনে কুইজে অংশ নিয়ে মোট ৪৮ জন গ্রাহক জিতে নেন বাংলাদেশ প্রিমিয়ার লীগের টিকিট।   

ব্যতিক্রমধর্মী আয়োজন বিষয়ে নগদ-এর চিফ কমার্শিয়াল অফিসার (সিসিও) মো. সিহাব উদ্দিন চৌধুরী বলেন, নগদ শুরু থেকেই ব্যতিক্রম। মানুষের মধ্যে ফাগুনের রং ছড়িয়ে দিতে ও বিশ্ব ভালোবাসা দিবসের শুভেচ্ছার অংশ হিসেবে আমাদের এ আয়োজন। আমরা মনে করি আমাদের পথচলার সারথী আমাদের গ্রাহক। তাই আমরা তাদের সঙ্গে এমন চমৎকার দুটি আয়োজন করেছি।   

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।