ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

জমকালো আয়োজনে স্যাম বন্ডের পরিবেশক সম্মেলন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
জমকালো আয়োজনে স্যাম বন্ডের পরিবেশক সম্মেলন

ঢাকা: রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হয়ে গেল দেশের শীর্ষস্থানীয় কেমিক্যাল প্রস্তুতকারী প্রতিষ্ঠান সামুদা স্পেক কেম লিমিটেডের অ্যাডহেসিভ ব্র্যান্ড স্যাম বন্ডের পরিবেশক সম্মেলন।  

রোববার (২৬ ফেব্রুয়ারি) এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

দেশের বিভিন্ন স্থান থেকে স্যাম বন্ডের চারশোরও বেশি পরিবেশক এ সম্মেলনে অংশগ্রহণ করেন।

দেশের বাজারে স্যাম বন্ডের সাফল্য এবং আগামী দিনগুলোতে ব্র্যান্ডের বিপণন এবং বিক্রয় কৌশলসহ পরিবেশকদের সম্মাননা করাই ছিল এ সম্মেলনের মূল উদ্দেশ্য।  

সামুদা স্পেক কেম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা হায়দার কাস্টমারের কাছে সর্বোচ্চ গুণগতমানের অ্যাডহেসিভ পণ্য সরবরাহ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। কোম্পানির লক্ষ্য অর্জনে পরিবেশকদের ভূমিকা স্মরণ করেন এবং ব্র্যান্ডের সাফল্যে তাদের অবদানের জন্য ধন্যবাদ জানান।

স্যাম বন্ডের উপ-ব্যবস্থাপনা পরিচালক নাসিম আনোয়ার পরিবেশকদের উদ্দেশে বলেন, আপনাদের অক্লান্ত পরিশ্রম এবং ভালোবাসায় স্যাম বন্ড অর্জন করেছে শতভাগ আস্থা। আপনাদের ভালোবাসায় আমরা কৃতজ্ঞ।  

স্যাম বন্ডের পরিচালক মোস্তাফিজুর রহমান পরিবেশকদের উদ্দেশে বলেন, আপনারাই আমাদের ব্যবসায়িক অগ্রযাত্রার চালিকাশক্তি এবং সামনে এগিয়ে যাওয়ার সহযাত্রী।  

স্যাম বন্ডের চিফ বিজনেস অফিসার বিকাশ কান্তি দাশ পরিবেশকদের উদ্দেশে বলেন, যে আস্থার বন্ধনে আমরা আবদ্ধ হয়েছি, চলুন একসঙ্গে সেই আস্থা নিয়ে এগিয়ে যাই সমৃদ্ধির পথে।  

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং জহুরুল হক বিপণন আর বিক্রয় কৌশল বিশদভাবে তুলে ধরেন, যা আসছে বছরগুলোতে স্যাম বন্ডের মার্কেট শেয়ার বাড়াতে সাহায্য করবে।  

এছাড়া ব্যক্তিগত লক্ষ্যমাত্রা অর্জন করায় সামুদা স্পেক কেম লিমিটেডের পক্ষ থেকে পরিবেশকদের সম্মাননা দেওয়া হয়।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- প্রতিষ্ঠানের জিএম (হিসাব বিভাগ) মোহাম্মদ আকরামুজ্জামান, হেড অব অপারেশন মোহাম্মদ মিজানুর রহমান, হেড অব এইচআর অ্যান্ড অ্যাডমিন মুশফিকুল আজমসহ সামুদা স্পেক কেম লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।