ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

‘বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে শিশু-কিশোরদের তৈরি করতে হবে’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
‘বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে শিশু-কিশোরদের তৈরি করতে হবে’

ঢাকা: মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান চুয়াডাঙ্গার কৃতি সন্তান এম এ রাজ্জাক খান রাজ বলেছেন, আগামী দিনের বিশ্ব হবে জ্ঞানভিত্তিক। আজকের শিশু-কিশোররা হবে দেশের প্রাণভোমরা।

তাই এখন থেকে শিশু-কিশোরদের জ্ঞানের দিকে নিয়ে আসতে পদক্ষেপ নিতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে শিশু-কিশোরদের এখন থেকে তৈরি করতে হবে। তিনি বঙ্গবন্ধুর জীবন, আদর্শ ও ত্যাগ-তিতিক্ষা সম্পর্কে জ্ঞান অর্জনের ওপর জোর দিতে আহ্বান জানান।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মবার্ষিকী উপলক্ষে চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুনের তত্ত্বাবধানে চুয়াডাঙ্গা জেলা পুলিশের আয়োজনে শিশু ও কিশোরদের সাংস্কৃতিক অনুষ্ঠান ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়।  

এতে উপস্থিত ছিলেন মিনিস্টার মাইওয়ান গ্রুপের সম্মানিত চেয়ারম্যান, এফবিসিসিআইয়ের ভাইস প্রেসিডেন্ট, বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য এম এ রাজ্জাক খান রাজসহ এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তি। তিনি তার বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

অনুষ্ঠান শেষে তিনি বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

বাংলাদেশ সময়: ০৯৩১ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।