ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

বঙ্গবাজারের ক্ষতিগ্রস্তদের পাশে নগদ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৩
বঙ্গবাজারের ক্ষতিগ্রস্তদের পাশে নগদ

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বঙ্গবাজারের ব্যবসায়ীদের পাশে দাঁড়ানোর জন্য সিদ্ধান্ত নিয়েছে নগদ লিমিটেড। প্রতিষ্ঠানটির চলমান মেগা পেমেন্ট ক্যাম্পেইনের আয় থেকে আসা পুরো অর্থ ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পুনর্বাসনে দেওয়া হবে বলে ঘোষণা দিয়েছেন নগদের ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক।

সেই সঙ্গে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক সিদ্ধান্ত নিয়েছেন, তারা ১০০ ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা করে মোট ৫০ লাখ টাকা অনুদান দেবেন।

নগদের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক বলেন, ‘বঙ্গবাজারের অগ্নিকাণ্ডের ঘটনায় সবার মতোই আমি মর্মাহত। আমার স্কুলে জীবন, কলেজ জীবনের অনেক স্মৃতি আছে এই বঙ্গবাজারে। একজন ব্যবসায়ী হিসেবে এই ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের কষ্ট কিছুটা হলেও বুঝি। ’ 

ঈদ উপলক্ষে নগদের মেগা ক্যাম্পেইন চলমান। বিএমডব্লিউ, সেডান গাড়ি থেকে শুরু করে অনেক পুরস্কারের এই ক্যাম্পেইনে চলছে দারুণ লেনদেন। তানভীর এ মিশুক জানান, এই ক্যাম্পেইন থেকে পাওয়া আয়ের টাকা বঙ্গবাজারের ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দেওয়া হবে। বিজ্ঞপ্তি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।