ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

মোজোর ১৭তম জন্মদিন উদযাপন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
মোজোর ১৭তম জন্মদিন উদযাপন

ঢাকা: মোজো বাংলাদেশের জনপ্রিয় কোলা ব্র্যান্ড। পহেলা বৈশাখ, ১৪৩০ আকিজ হাউজে পালিত হয়েছে মোজোর ১৭তম জন্মদিন।

বাংলা নতুন বছরের জন্মলগ্নে প্রতিবছর পহেলা বৈশাখে পালিত হয় মোজোর জন্মদিন। ২০০৬ সালে যাত্রা শুরু করে এবং খুব অল্প সময়ে দেশের সব শ্রেণির মানুষের অন্তরে জায়গা করে নিয়েছে মোজো। মোজো সব সময় তারুণ্যের জয়গান করে, যে তারুণ্য আছে সবার মধ্যে। তারুণ্যের কোনো বয়স নেই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকিজ ভেঞ্চার গ্রুপের চেয়ারম্যান শেখ শামীম উদ্দিন, আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের হেড অব ব্র্যান্ড মার্কেটিং মাইদুল ইসলাম, ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার আদনান শফিক ও অন্য ঊর্ধ্বতন র্কমর্কতারা।  

আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের হেড অব ব্র্যান্ড মার্কেটিং মাইদুল ইসলাম বলেন, মোজো তারুণ্যের ব্র্যান্ড। আপনারা যেভাবে এতদিন ভালোবাসা দিয়ে মোজোর সঙ্গে ছিলেন আশা করি আগামী দিনগুলোতেও আপনাদের পাশে পাবো। আমরা আশা করি, মোজো আপনাদের মন জয় করে আরও সামনে এগিয়ে যাবে।

মোজোর জন্মদিনের এ বিশেষ মুর্হূতে আকিজ ভেঞ্চার গ্রুপের চেয়ারম্যান শেখ শামীম উদ্দিন মোজোর অগ্রযাত্রায় সহযাত্রী হওয়ার জন্য সবাইকে আন্তরিক ধন্যবাদ ও নববর্ষের শুভেচ্ছা জানান। ভবিষ্যতেও সব আনন্দ-উৎসবে মোজো বৈচিত্র্যময় আয়োজনে সবার পাশে থাকবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad