ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

পেপসি® দিচ্ছে মাঠে বসে চ্যাম্পিয়নস লিগ ফাইনাল দেখার সুযোগ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
পেপসি® দিচ্ছে মাঠে বসে চ্যাম্পিয়নস লিগ ফাইনাল দেখার সুযোগ

ঢাকা: শুরু হয়েছে জনপ্রিয় কোমল পানীয় ব্র্যান্ড পেপসির® নতুন গ্রীষ্মকালীন ক্যাম্পেইন। ক্যাম্পেইনের অংশ হিসেবে যেকোনো পেপসি পেট বোতল কিনে ভোক্তাদের জন্য থাকছে প্রতি সপ্তাহে সরাসরি মাঠে বসে ইউয়েফা চ্যাম্পিয়নস লিগ ফাইনাল উপভোগ করার সুবর্ণ সুযোগ।

আরও থাকছে প্রতি ঘণ্টায় স্মার্টফোন জেতার সুযোগ এবং বিকাশ পেমেন্টে ১০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক।  

সম্প্রতি পেপসির® নতুন একটি বিজ্ঞাপনে যুক্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। অফারটি চলবে ৪ মে, ২০২৩ তারিখ রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত।  

নতুন বিজ্ঞাপনে জামাল ভূঁইয়া একটি মাঠে ফুটবল খেলতে দেখা যায়। তিনি ফুটবলে একটা লাথি মেরে তার কপালের ঘাম মুছতে মুছতে পেপসির® বোতল ভর্তি একটি আইস বক্স লক্ষ্য করেন। তিনি একটি বোতল হাতে নিয়ে ক্যাপটি মোচড় দিয়ে খোলার সময় পেপসির ফিজ এবং দর্শকপূর্ণ স্টেডিয়ামের শব্দ শুনতে পান। জামাল হতবাক হয়ে ক্যাপটি বন্ধ করলে স্টেডিয়ামের শব্দও বন্ধ হয়ে যায়। তিনি হঠাৎ প্যাকের প্রোমোটি লক্ষ্য করেন ও এবং বোতলে রিফ্রেশিং একটি চুমুক দেওয়ার সঙ্গে সঙ্গে তিনি ইস্তাম্বুল পৌঁছে যান, যেখানে তিনি গ্যালারিতে সরাসরি ইউয়েফা চ্যাম্পিয়নস লিগ ফাইনাল উপভোগ করেন।   

এ প্রসঙ্গে পেপসিকো® বাংলাদেশ রিজনের অ্যাসোসিয়েট ডিরেক্টর অব মার্কেটিং অনুজ গোয়াল বলেন বলেন, পেপসি® একটি তারুণ্যকেন্দ্রিক ব্র্যান্ড এবং আমরা সর্বদা তরুণদের পছন্দের বিষয়গুলো নিয়ে কাজ করতে পছন্দ করি, যার মধ্যে ফুটবল অন্যতম। আমাদের লক্ষ্য এ আকর্ষণীয় প্রচারণার মাধ্যমে ফুটবলপ্রেমীদের সরাসরি ইস্তাম্বুলে ইউসিএল ফাইনালের সাক্ষী হবার সুযোগ দেওয়া। আশা করি নতুন এ ক্যাম্পেইন ও বিজ্ঞাপনটি ভোক্তাদের থেকে ইতিবাচক সাড়া পাবে।  

ট্রান্সকম বেভারেজেস লিমিটেডের হেড অব মার্কেটিং শরফুদ্দিন ভূঁইয়া শ্যামল বলেন, যেহেতু গ্রীষ্ম শুরু হয়েছে তাই পেপসির® রিফ্রেশিং ক্যাম্পেইন শুরুর এখনই সঠিক সময়। দেশের বৃহত্তম কোমল পানীয় ব্র্যান্ড হিসেবে ভোক্তাদের জন্য এ সুবর্ণ সুযোগটি আনতে পেরে আমরা আনন্দিত।

 

ব্র্যান্ড অ্যাম্বাসেডর জামাল ভূঁইয়া বলেন, ফুটবলের প্রতি বাঙালির অফুরন্ত ভালোবাসা এ ক্যাম্পেইন আয়োজনের প্রেরণা জুগিয়েছে। চমৎকার এ ক্যাম্পেইনের অংশ হতে পেরে আমি আনন্দিত।

নতুন পেপসি® বিজ্ঞাপনটি ৩৬০ ডিগ্রি প্রচারণার মাধ্যমে টিভি, ডিজিটাল, আউটডোর ও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করা হবে। পেপসির® সব প্যাকে এবং সব মডার্ন ও রিটেইল আউটলেটের পাশাপাশি ই-কমার্স প্ল্যাটফর্মেও অফারটি পাওয়া যাবে। ভোক্তারা যেকোনো পেট বোতল কিনে ক্যাপের নিচে দেওয়া ইউনিক কোডটি ২৬৯৬৯ নম্বরে মেসেজ করে, বা প্যাকের কিউআর কোড স্ক্যান করে এবং ওয়েবসাইটে ভিজিট করলে আকর্ষণীয় অফারটি উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।