ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

যানজটে আটকা পড়াদের ইফতারসামগ্রী দিচ্ছে সিটি গ্রুপ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
যানজটে আটকা পড়াদের ইফতারসামগ্রী দিচ্ছে সিটি গ্রুপ

ঢাকা: রাজধানীর তীব্র যানজটে অনেক ঘরমুখী মানুষের ইফতার করতে হচ্ছে পথেই। ট্র্যাফিক সিগন্যালে আটকে থাকা এসব মানুষ যেন পথেই ইফতার করতে পারে সেজন্য উদ্যোগ নিয়েছে দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান সিটি গ্রুপ।

ঢাকার ব্যস্ততম ট্র্যাফিক সিগন্যালে আটকে থাকা মানুষের মধ্যে ইফতার বিতরণ করছে সিটি গ্রুপ। সেখানে আছে একটি জীবন প্যাকেজড ড্রিংকিং ওয়াটার, দুটি কুইক বাইট লেয়ার কেক ও খেজুর। এতে উপকৃত হচ্ছেন রাস্তায় আটকে থাকা রোজাদার মানুষরা।

মহাখালী, আবদুল্লাহপুর, শাহবাগ, মিরপুর, গুলশান, আসাদগেট, মালিবাগ, কারওয়ান বাজারের মতো ব্যস্ত ট্র্যাফিকের এলাকাগুলোতে চলছে এ ইফতার বিতরণ।  

এ প্রসঙ্গে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ জানিয়েছেন, আমরা চেয়েছি এমন কিছু করতে যাতে সারাদিন রোজা রাখা মানুষগুলো সময় মতো ইফতার করতে পারে। যেহেতু যানজটে আটকে পড়া মানুষের জন্য আমাদের আয়োজন, তাই খাবারগুলোও আমরা সেভাবেই নির্বাচন করেছি, যাতে স্বাদ ও শক্তির একটি সমন্বয় থাকে।

জীবন প্যাকেজড ড্রিংকিং ওয়াটার দেশের সুপরিচিত একটি ব্র্যান্ড, মানুষ এ পানি দীর্ঘদিন ধরে আস্থার সঙ্গে পান করে আসছে। সেই সঙ্গে কুইক বাইটের লেয়ার কেকগুলো মজাদার স্বাদের কারণে অর্জন করেছে জনপ্রিয়তা। ইফতারে এ আইটেমগুলো থাকায় সিগন্যালে আটকে থাকা রোজাদাররা আনন্দের সঙ্গে এ উদ্যোগকে স্বাগত জানিয়েছে।  

বাংলাদেশ সময়: ০১২৯ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
আরবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।