ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

চুয়াডাঙ্গায় মাসব্যাপী বিনামূল্যে ইফতার বিতরণ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
চুয়াডাঙ্গায় মাসব্যাপী বিনামূল্যে ইফতার বিতরণ

ঢাকা: মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজের ব্যক্তিগত উদ্যোগে চুয়াডাঙ্গায় মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম চলমান রয়েছে।

শনিবার (১৫ এপ্রিল) বিকেলে চুয়াডাঙ্গা জেলা শহরের প্রাণকেন্দ্র শহীদ হাসান চত্বর ও সদর হাসপাতালে তিন শতাধিক রোজাদের মধ্যে এ ইফতার বিতরণ করা হয়।


 
এছাড়াও নিয়মিত তারাবির নামাজের মুসল্লিদের  বিনামূল্যে বিশুদ্ধ খাবার পানি বিতরণ করা হচ্ছে।

ইফতার বিতরণ কার্যক্রম সম্পর্কে এম এ রাজ্জাক খান রাজ বলেন, ‘দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির এ সাময়িক সংকটে সমাজে সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো রমজান ও ইসলামের শিক্ষা। আমার প্রতি জনসাধারণের ভালোবাসার পরিপ্রেক্ষিতে এ উদ্যোগ খুবই সামান্য। আগামীতেও এ ধরনের আয়োজন অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। আসুন আমরা সম্মিলিতভাবে সাধ্যমত সুবিধাবঞ্চিত মানুষদের  সহযোগিতার হাত বাড়িয়েছি। আমি রমজান মাসসহ সবসময় এলাকার মানুষের পাশে থাকব। আমি জনসাধারণের কাছে দোয়া প্রার্থী।

তিনি বলেন, ‘ইফতার বিতরণ ও তারাবির নামাজে বিনামূল্যে বিশুদ্ধ খাবার পানি বিতরণ কার্যক্রম ২৯ রোজা পর্যন্ত চলবে। পাশাপাশি চুয়াডাঙ্গা জেলা শহরের বিভিন্ন প্রান্তে ভ্রাম্যমাণ গাড়ির মাধ্যমে ইফতার বিতরণ কার্যক্রম চলমান আছে।

এম এ রাজ্জাক খান রাজ মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান, এফবিসিসিআইয়ের ভাইস প্রেসিডেন্ট এবং বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির অর্থ ও পরিকল্পনা কমিটির সদস্য।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad