ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ইসলামী ব্যাংক-রিয়া মানি ট্রান্সফারে মোটরসাইকেল বিজয়ী সিরাজ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
ইসলামী ব্যাংক-রিয়া মানি ট্রান্সফারে মোটরসাইকেল বিজয়ী সিরাজ

ঢাকা: ইসলামী ব্যাংক-রিয়া মানি ট্রান্সফার ক্যাশ রেমিট্যান্স উৎসবে ৩৪তম মোটরসাইকেল বিজয়ী সিলেট শাখার গ্রাহক মো. সিরাজ উদ্দিন শাহ।

মঙ্গলবার (২৫ এপ্রিল) ইসলামী ব্যাংক টাওয়ারে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা ও রিয়া মানি ট্রান্সফারের দক্ষিণ এশিয়ার বিজনেস ডেভেলপমেন্ট ডাইরেক্টর সোহাইল শামসির উপস্থিতিতে ফ্রান্স প্রবাসী মোহাম্মদ সাহেল আহমেদের পাঠানো রেমিট্যান্সের পরিপ্রেক্ষিতে মো. সিরাজ উদ্দিন শাহ বিজয়ী হন।

 

এ সময় ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী, রিয়া মানি ট্রান্সফারের কান্ট্রি ম্যানেজার এ কে এম নাজমুল হোসাইন, ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ শাব্বির, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. রফিকুল ইসলাম, ট্রেজারি অ্যান্ড ফান্ড ম্যানেজমেন্ট ডিভিশনপ্রধান মোহাম্মদ ইয়াহিয়্যা, ফরেইন রেমিট্যান্স সার্ভিসেস ডিভিশনপ্রধান মোহাম্মদ শাহাদাত উল্যাহ্, ব্র্যান্ড অ্যান্ড কমিনিউকেশন ডিভিশনপ্রধান নজরুল ইসলাম এবং ওভারসিজ ব্যাংকিং ডিভিশনপ্রধান সাইফুদ্দিন মোহাম্মদ খালেদ উপস্থিত ছিলেন।  

আগামী ১৪ মে ২০২৩ পর্যন্ত চলমান এই ক্যাম্পেইনে পৃথিবীর যেকোনো দেশ থেকে রিয়া মানি ট্রান্সফারের মাধ্যমে ইসলামী ব্যাংকে পাঠাতে ক্যাশ রেমিট্যান্স গ্রাহকদের মধ্যে প্রতিদিন একজন করে মোটরসাইকেল জিতে নিতে পারবেন।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।