ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এজেন্টদের আর্থিক সহায়তা দিলো বিকাশ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এজেন্টদের আর্থিক সহায়তা দিলো বিকাশ

ঢাকা: রাজধানীর বঙ্গবাজার, নিউ সুপার মার্কেট ও উত্তরার বিজিবি মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৬৪ জন বিকাশ এজেন্টকে ঈদের আগে ৩০ হাজার টাকা করে অর্থ সহায়তা দিয়েছে বিকাশ।

ঈদের আগে রাজধানীর নিউমার্কেট এলাকায় আয়োজিত এক অনুষ্ঠানে বঙ্গবাজার ও নিউ সুপার মার্কেটে আগুনে ক্ষতিগ্রস্ত এজেন্টদের বিকাশ অ্যাকাউন্টে সহায়তার টাকা পৌঁছে দিয়েছে বিকাশ কর্তৃপক্ষ।

 

এদিকে উত্তরায় আয়োজিত পৃথক আরেক অনুষ্ঠানে সহায়তার অর্থ দেওয়া হয় বিজিবি মার্কেটের আগুনে জীবিকা হারোনো বিকাশ এজেন্টেদের মধ্যে।

সহায়তা পাওয়া এজেন্টদের ৪৪ জন বঙ্গবাজার, ১২ জন নিউ সুপার মার্কেট এবং ৮ জন উত্তরার বিজিবি মার্কেটে বিকাশের এজেন্ট হিসেবে ব্যবসা করে আসছিলেন।  

গত ৪ এপ্রিল বঙ্গবাজারে ও ১৫ এপ্রিল নিউ সুপার মার্কেটে এবং ১৭ এপ্রিল উত্তরার বিজিবি মার্কেটে ভয়াবহ আগুনে ভস্ম হয় এসব ব্যবসায়ীদের দোকান।

এর আগে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে জনপ্রতি ২৫ হাজার টাকা করে বঙ্গবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও কর্মচারীদের বিকাশ অ্যাকাউন্টে পৌঁছে দেওয়া হয় দ্রুততা, স্বচ্ছতা ও আস্থার সঙ্গে।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।