ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

‘ভিশন’ পণ্য কিনে ৯ বিজয়ী পেলেন কাতার ভ্রমণের সুযোগ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, মে ২, ২০২৩
‘ভিশন’ পণ্য কিনে ৯ বিজয়ী পেলেন কাতার ভ্রমণের সুযোগ

ঢাকা: ‘বিশ্বকাপে কাঁপছে সবাই, ভিশন কিনে কাতার যাই’ ক্যাম্পেইনের বিজয়ীদের পুরস্কৃত করা হয়েছে। জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড ভিশনের পণ্য কিনে নয়জন বিজয়ী কাতার ঘুরে আসার সুযোগ পেয়েছেন।

গত বছরের ২৩ আগস্ট থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত এ ক্যাম্পেইনটি চলে।  

সম্প্রতি রাজধানীর বাড্ডায় আরএফএলের কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ভিশন ইলেকট্রনিক্সের এক্সিকিউটিভ ডিরেক্টর (টিভি ও হোম অ্যাপ্লায়েন্স) কাজী রাশেদুল ইসলাম ও ভিশন ইলেকট্রনিক্সের এক্সিকিউটিভ ডিরেক্টর (এসি ও ফ্রিজ) নুর আলম।  

অনুষ্ঠানে কাজী রাশেদুল ইসলাম বলেন, বিশ্বকাপ ফুটবলকে কেন্দ্র করে টেলিভিশনসহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য কেনার হিড়িক পড়ে। অত্যাধুনিক প্রযুক্তি, আকর্ষণীয় ডিজাইন, উন্নত মান ও সাশ্রয়ী দামের কারণে আমাদের দেশীয় ব্র্যান্ড ভিশন ক্রেতাদের কাছে ব্যাপক জনপ্রিয়। তাই ক্রেতাদের ভালো কিছু উপহার দেওয়ার জন্য আমরা এ ক্যাম্পেইন চালু করেছিলাম। ক্রেতাদের কাছ থেকে আমরা ভালো সাড়া পেয়েছি।   

ভিশন ইলেকট্রনিক্সের এক্সিকিউটিভ ডিরেক্টর নুর আলম বলেন, এ ক্যাম্পেইনের আওতায় কাতার ভ্রমণ ছাড়াও ক্রেতাদের জন্য নিশ্চিত পুরস্কার হিসেবে ছিল ক্যাশব্যাক, প্রিয় দলের জার্সি ও ফুটবল।

এ সময় ভিশনের হেড অব মার্কেটিং মুহিত চক্রবর্তী ও শেখ মাহবুবুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, মে ০২, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad