ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ইসলামী ব্যাংক-রিয়া মানি ট্রান্সফার ক্যাশ রেমিট্যান্স উৎসবের মোটরসাইকেল হস্তান্তর

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, মে ২, ২০২৩
ইসলামী ব্যাংক-রিয়া মানি ট্রান্সফার ক্যাশ রেমিট্যান্স উৎসবের মোটরসাইকেল হস্তান্তর

ঢাকা: ইসলামী ব্যাংক-রিয়া মানি ট্রান্সফার ক্যাশ রেমিট্যান্স উৎসবে ব্যাংকের ঢাকা সেন্ট্রাল, সাউথ ও নর্থজোনের নয় বিজয়ীকে মোটরসাইকেল হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (২ মে) ইসলামী ব্যাংক টাওয়ারে এক অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে এ মোটরসাইকেল হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের এ পুরস্কার দেন।

অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন রিয়া মানি ট্রান্সফারের দক্ষিণ এশিয়ার বিজনেস ডেভেলপমেন্ট ডাইরেক্টর সোহাইল শামসি।  

পুরস্কারপ্রাপ্তরা হলেন ব্যাংকের কাপাসিয়া শাখার গ্রাহক মো. সুমন ও আহসানউল্লাহ, ভুলতা শাখার মাসুদ মৃধা, ফার্মগেট শাখার
আসমা ইয়াসমিন, মধাবদী শাখার মো. রবিউল ইসলাম, পলাশ শাখার সোমা বেগম, আটি বাজার শাখার হারুন রশীদ, রায়পুরা শাখার শামসুন্নাহার বেগম এবং মেরাদিয়া উপ-শাখার মোছাম্মৎ জেসমিন পারভিন।

ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর জে কিউ এম হাবিবুল্লাহ ও মো. আলতাফ হুসাইন, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ শাব্বির ও মো. আকিজ উদ্দীন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মাহমুদুর রহমান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট শিকদার মো. শিহাবুদ্দীন, মো. মিজানুর রহমান ভূঁইয়া ও মো. আবদুর রব মৃধা, রিয়া মানি ট্রান্সফারের কান্ট্রি ম্যানেজার এ কে এম নাজমুল হোসাইন ও অ্যাসিস্ট্যান্ট অপারেশন্স ম্যানেজার মোহাম্মদ আরাফাত হোসাইন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. রফিকুল ইসলাম।

প্রসঙ্গত, আগামী ১৪ মে পর্যন্ত চলমান এ ক্যাম্পেইনে পৃথিবীর যে কোনো দেশ থেকে রিয়া মানি ট্রান্সফারের মাধ্যমে ইসলামী ব্যাংকে পাঠানো ক্যাশ রেমিট্যান্স গ্রাহকদের মধ্যে প্রতিদিন একজন করে মোটরসাইকেল জিতে নিতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, মে ০২, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।