ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

পাবনায় ইলেক্ট্রোমার্টের শো-রুম উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, মে ৩, ২০২৩
পাবনায় ইলেক্ট্রোমার্টের শো-রুম উদ্বোধন

পাবনা: পাবনায় বিশ্বখ্যাত কনকা, গ্রি ও হাইকো ব্র্যান্ডের ইলেকট্রনিক্স পণ্য উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান ইলেক্ট্রোমার্টের নতুন শো-রুম উদ্বোধন করা হয়েছে।  

বুধবার (০৩ মে) দুপুরে পাবনা মধ্য শহরের গোপালপুর মহল্লার আব্দুল হামিদ সড়কে টেলিফোন ভবনের সামনে নতুন এ শো-রুম উদ্বোধন করেন কোম্পানির ডিএমডি মো. নুরুল আফছার।

জেলার ব্যবসায়ী প্রতিনিধি ও সুশীল সমাজরে প্রতিনিধিদের নিয়ে শহর জুড়ে বাদ্য বাজিয়ে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শো-রুমটি উদ্বোধন করা হয়।  

শো-রুমের মূল ফটকে অতিথিদের নিয়ে ফিতা কেটে উদ্বোধন করা হয় ইলেক্ট্রোমার্টের নতুন এ সেলস ও ডিপো সেন্টার।
এসময় উপস্থিত ছিলেন পাবনা চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি সাইফুল আলম স্বপন চৌধুরী, ইলেক্ট্রোমার্টের জিএম (সেলস অ্যান্ড মার্কেটিং) মাহমুদুন নবী চৌধুরী, ন্যাশনাল সেলস ম্যানেজার (রিটেল) মো. জুলহাক হোসাইন, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, পাবনা ইলেক্ট্রনিক্স অ্যাসোসিয়েশনের সভাপতি মো. আবেদ হোসেন, চেম্বারের পরিচালক মাসুদুর রহমান মিন্টু ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা।

দীর্ঘ দুই যুগেরও বেশি সময় ধরে দেশের ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপলায়েন্স পণ্যের গ্রাহকদের চাহিদা বিশ্বস্ততা ও সুনামের সঙ্গে পূরণ করছে কনকা, গ্রি ও হাইকো ব্র্যান্ডের পণ্য। গ্রাহকের চাহিদা ও ক্রয় ক্ষমতার প্রতি লক্ষ্য রেখে মানসম্মত পরিবশেবান্ধব ও আন্তর্জাতিক মানের পণ্য বিক্রয়োত্তর সর্বোত্তম সেবা নিশ্চিত করতে কাজ করছে ইলেক্ট্রমার্ট। দেশব্যাপী গ্রাহকদের ব্যাপক চাহিদার কারণে এবং নিরবিচ্ছিন্ন সেবা দিতে দেশের প্রতিটি অঞ্চলে সেলস ও ডিসপ্লে সেন্টার খোলার বিশেষ কার্যক্রম হাতে নিয়েছে ইলেক্ট্রোমার্ট গ্রুপ।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, মে ৩, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।