ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

হাউস অব বাটারফ্লাইয়ে হিটাচি ব্র্যান্ডের রেফ্রিজারেটর

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, মে ৯, ২০২৩
হাউস অব বাটারফ্লাইয়ে হিটাচি ব্র্যান্ডের রেফ্রিজারেটর

ঢাকা: হাউস অব বাটারফ্লাই তাদের রেফ্রিজারেটর রেঞ্জে যুক্ত করছে বিশ্বব্যাপী সমাদৃত হিটাচি রেফ্রিজারেটর।  

সম্প্রতি ঢাকার শেরাটনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন হিটাচির এম ডি মি. চেন টেক বেং, ডিরেক্টর সেলস (এক্সপোর্ট) তরুণ জৈন, হেড সেলস (এক্সপোর্ট) এলভিন থাম এবং বাটারফ্লাইয়ের সিএমও তাহসিনা আফরোজ রুম্পা, ডিরেক্টর সেলস মকবুল্লে হুদা চৌধুরীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

হিটাচির এমডি চেন টেক বেং বলেন, আজ বাংলাদেশে হিটাচির জন্য একটি গুরুত্বপূর্ণ মাইলফলক। বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স কোম্পানি বাটারফ্লাই গ্রুপের সঙ্গে এক হয়ে কাজ করার সুযোগ পেয়ে আমরা গর্বিত। বাংলাদেশের প্রতিটি বাড়িতে সর্বোত্তম সুবিধা ও প্রযুক্তি পৌঁছে দেওয়ার এ যাত্রায় বাটারফ্লাই গ্রুপের সঙ্গে নতুন কিছু যোগ করতে পেরে আমরা আনন্দিত। শুধু পণ্য বিতরণই নয়, আমরা আমাদের পণ্যগুলো নিয়ে তাদের এ অগ্রযাত্রার সঙ্গে আছি। আমরা নতুন নতুন প্রযুক্তি বাংলাদেশের ঘরে ঘরে পৌঁছে দেওয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছি। অদূর ভবিষ্যতে আমরা সুদূরপ্রসারী পরিকল্পনা নিয়ে গ্রাহকদের চাহিদা মেটাতে আরও অত্যাধুনিক পণ্য নিয়ে আসছি।

বাটারফ্লাইয়ের সিএমও তাহসিনা আফরোজ রুম্পা বলেন, হাউস অব বাটারফ্লাই সর্বদা তার গ্রাহকদের কাছে সেরা মানের পণ্য পৌঁছে দিতে প্রতিশ্রুতিবদ্ধ। হিটাচির পণ্য সংযোজনের সঙ্গে সঙ্গে, আমরা আমাদের গ্রাহকদের উন্নত মানের টেকসই পণ্য পৌঁছে দেওয়ার লক্ষে আরও একধাপ এগিয়ে যাবার প্রত্যাশা রাখি। আমরা বিশ্বাস করি যে, আমাদের দেশজুড়ে ছড়ানো নেটওয়ার্ক এবং সহজ পেমেন্ট সিস্টেম কিস্তিতে স্বস্তিতে গ্রাহকরা তাদের নিজ নিজ এলাকা থেকেই পছন্দের ব্র্যান্ডের ফ্রিজ কিনতে পারবেন।

হাউস অব বাটারফ্লাই সম্পর্কে হাউস অব বাটারফ্লাই বাংলাদেশের অন্যতম ইলেকট্রনিক্স কোম্পানি। ১৯৮৭ সালে প্রতিষ্ঠা হওয়ার পর থেকে গ্রুপটি হায়ার, হাইসেন্স, এলজি, স্যামসাং, তোশিবার মতো গ্লোবাল ব্র্যান্ডের সঙ্গে ২০১০ সালে চালু করা তার নিজস্ব ব্র্যান্ড ইকো প্লাস সরবারহ করে ইলেকট্রনিক্স বাজারে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে এবং একটি বিশ্বস্ত ব্র্যান্ড হিসেবে নিজের পরিচিতি তৈরি করেছে।  

বর্তমানে, হাউস অব বাটারফ্লাই তাদের শো-রুম, ডিলার পয়েন্ট এবং অনলাইনসহ বিভিন্ন মাধ্যমে গ্রাহকদের, টেকসই কোয়ালিটি ফুল পণ্য পৌঁছে দিচ্ছে। বাটারফ্লাইর হায়ার-পারচেজ স্কিম (কিস্তিতে স্বস্তি) খুব অল্প সময়ের মধ্যে তাদের গ্রাহক সংখ্যা বাড়াতে সাহায্য করেছে। এছাড়াও গ্রাহকরা দেশের উল্লেখযোগ্য ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমেও পেমেন্ট করতে পারেন।

বাটারফ্লাই বর্তমানে সারা দেশে ২৫০টি শোরুম এবং ৪০০+ ডিলার রয়েছে। ভালুকা ময়মনসিংহে দুটি কারখানা নিয়ে বাটারফ্লাই ইন্ডাস্ট্রি লিমিটেড (বিআইএল) টেলিভিশন এবং বাটারফ্লাই ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড (বিএমসিএল) রেফ্রিজারেটর এবং এয়ার কন্ডিশনার তৈরি করছে। এছাড়াও বাটারফ্লাই এর ১১টি ওয়্যারহাউস, ১১টি নিজস্ব সার্ভিস সেন্টার এবং ২৬০টিরও বেশি অথোরাইজড সার্ভিস সেন্টার রয়েছে যাতে গ্রাহকদের বিরামহীন সেবা নিশ্চিত করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, মে ০৯, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।