ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

নগদ মেগা ক্যাম্পেইনে পাঁচ হাজারের বেশি পুরস্কার বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, মে ১১, ২০২৩
নগদ মেগা ক্যাম্পেইনে পাঁচ হাজারের বেশি পুরস্কার বিতরণ

ঢাকা: দেশের সেরা এমএফএস নগদের মেগা ক্যাম্পেইনে এখন পর্যন্ত শতাধিক মোটরসাইকেল ও রেফ্রিজারেটরসহ বিভিন্ন ধরনের পাঁচ হাজারের বেশি পণ্য বিজয়ীদের মধ্যে হস্তান্তর করেছে প্রতিষ্ঠানটি। এর মধ্যে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ান ডে অধিনায়ক তামিম ইকবাল খান, নুসরাত ফারিয়া, মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ ও পার্সা ইভানার মতো তারকারাও নগদের হয়ে পুরস্কার বিতরণ করেছেন।

চলমান মেগা ক্যাম্পেইনে প্রতিদিনের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করছে নগদ। গত ১০ মে নগদের প্রধান কার্যালয়ে বিভিন্ন পুরস্কার বিজয়ীদের মধ্যে বিতরণ করেছে প্রতিষ্ঠানটি। এর আগে গত ১৪ এপ্রিল বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ান ডে অধিনায়ক তামিম ইকবাল খান সেডান কার বিজয়ী অনুপ এলভিন অধিকারীর হাতে সেডান কার তুলে দেন। ১৭ এপ্রিল অভিনেত্রী নুসরাত ফারিয়া সিলেটের মোবাশ্বারা অর্নির হাতে রেফ্রিজারেটর তুলে দেন।  

নগদে পেমেন্ট করে সেডান কার বিজয়ী অনুপ অধিকারী বলেন, নগদ আমার জীবনের সব বদলে দিয়েছে। তাদের মাধ্যমে কেনাকাটা করে গাড়ি পেয়েছি, তামিম ভাইয়ের দেখা পেয়েছি এবং সবচেয়ে বড় কথা তারা আমার বাবার চিকিৎসা করিয়ে বাবাকে আমাদের কাছে ফিরিয়ে দিয়েছে।  

২৩ মার্চ থেকে শুরু হওয়া মেগা ক্যাম্পেইনের পুরস্কারের অংশ হিসেবে এখন পর্যন্ত ৫৬০টি বাইক, রেফ্রিজারেটর, স্মার্ট টেলিভিশন, ফোন ও ট্যাব বিতরণ করেছে নগদ। এছাড়া শপিংমলের বিজয়ীদের জন্য হেডফোন ও স্মার্টফোন বিতরণ করা হয়েছে ৩ হাজার ৩০০টি। পাশাপাশি কোরিয়ারের মাধ্যমে হেডফোন ও স্মার্টফোন বিতরণ করা হয়েছে ১ হাজার ৬৭৩টি। সব মিলিয়ে এখন পর্যন্ত পাঁচ হাজারের বেশি পুরস্কার হস্তান্তর করেছে নগদ।

এ বিষয়ে নগদের চিফ মার্কেটিং অফিসার সাদাত আদনান আহ্মদ বলেন, গ্রাহকের জন্য খুশির একটি উপলক্ষ্য হিসেবে এসেছে নগদের মেগা ক্যাম্পেইন। দেশজুড়ে আমরা ব্যাপক সাড়া পাচ্ছি। প্রতিদিনিই বিজয়ীদের কাছে পৌঁছে যাচ্ছে কাঙ্ক্ষিত পুরস্কার।

নগদের মাধ্যমে নির্দিষ্ট মার্চেন্টে ৫০০ টাকা বা তার বেশি কেনাকাটা করে এসব উপহার পাওয়ার সুযোগ রয়েছে। তাছাড়া প্রতি ঘণ্টায় কেনাকাটার পেমেন্ট করে গ্রাহক পেতে পারেন ১০০ শতাংশ বা সর্বোচ্চ দুই হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক। মেগা অফারের এ ক্যাম্পেইন চলবে আগামী ৩০ জুন পর্যন্ত।

ক্যাম্পেইন চলাকালে একজন গ্রাহক সর্বোচ্চ তিনবার ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন। মেগা অফারের জন্য শুধু একবারই যোগ্য হবেন। প্রতি ঘণ্টায় ১০ জন গ্রাহককে ক্যাশব্যাকটি দেওয়া হচ্ছে। এক্ষেত্রে ক্যাশব্যাকটি পরবর্তী কার্যদিবসে গ্রাহকের ওয়ালেটে পৌঁছে যাবে। দিনের সকাল ১০টা থেকে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত উপভোগ করা যাবে ক্যাশব্যাক অফারটি।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, মে ১১, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।