ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

কর্পোরেট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, মে ১৪, ২০২৩
শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ঢাকা: জমকালো আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন করা হয়েছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকসের (বিএবি) উদ্যোগে প্রথমবারের মতো আয়োজিত ‘শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট-২০২৩।

গত শনিবার (১৩ মে) বনানীর আর্মি স্টেডিয়ামে বর্ণাঢ্য এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএবি ও এফবিসিসিআই-এর সাবেক প্রেসিডেন্ট কাজী আকরাম উদ্দিন আহমেদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএবি’র চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার।

এ সময় আরও উপস্থিত ছিলেন শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর আয়োজক কমিটির চেয়ারম্যান এ কে এম নুরুল ফজল বুলবুল, বাংলাদেশ সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, বিএবি’র সদস্য ব্যাংকগুলোর চেয়ারম্যান, পরিচালক, ব্যবস্থাপনা পরিচালক ও ঊর্ধ্বতন নির্বাহী এবং অংশগ্রহণকারী দলের খেলোয়াড়রা।

রঙিন সাজে সেজে ওঠা আর্মি স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানে ৩৪টি ব্যাংক দলের মার্চ-পাস এবং দর্শনীয় ডে-লাইট ফায়ারওয়ার্কস প্রদর্শন করা হয়। উদ্বোধনী ম্যাচে সিটি ব্যাংক ৩-০ গোলে ইসলামী ব্যাংক দলকে পরাজিত করে।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, মে ১৪, ২০২৩
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।