ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

হজ ক্যাম্পে এক্সিম ব্যাংকের সেবা বুথ উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, মে ২২, ২০২৩
হজ ক্যাম্পে এক্সিম ব্যাংকের সেবা বুথ উদ্বোধন

ঢাকা: হজের মওসুমে সম্মানিত হজযাত্রীদের সেবা দেওয়ার লক্ষ্যে আশকোনায় অবস্থিত হজ ক্যাম্পে সেবা বুথ উদ্বোধন করেছে এক্সিম ব্যাংক।  

সম্প্রতি হজ ক্যাম্পে এক্সিম ব্যাংকের সেবা বুথে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্ম মন্ত্রণালয়ের যুগ্মসচিব ও হজ অফিসের পরিচালক মো. সাইফুল ইসলাম।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন।  

সেবা বুথ উদ্বোধনের পর আশকোনার হজক্যাম্পে অবস্থানকারী হজযাত্রীদের রাত্রীযাপনের সুবিধার্থে হজ অফিসের পরিচালকের কাছে ১শ’টি ম্যাট্রেস হস্তান্তর করা হয়।  

এ সময় এক্সিম ব্যাংকের মাধ্যমে হজপূর্ব কার্যাবলী সম্পন্ন করা হজযাত্রীদের মাঝে ব্যাংকের পক্ষ থেকে উপহার সামগ্রীও তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবির, শাহ্ মো. আব্দুল বারী, উপব্যবস্থাপনা পরিচালক মোহা. জসীম উদ্দীন ভুঁঞা, মাকসুদা খানম এবং বিভিন্ন হজ এজেন্সির স্বত্বাধিকারীসহ এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানরা।

সার্বক্ষণিক সেবা দিতে প্রস্তুত এই বুথ থেকে সম্মানিত হাজিরা হজ সংক্রান্ত বিভিন্ন তথ্যসহ হজ নির্দেশিকা ও প্রয়োজনীয় বৈদেশিক মুদ্রা বিনিময় করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, মে ২২, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।