ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

কর্পোরেট কর্নার

বনশ্রী-ইসিবি চত্বরে ডোমিনো’জ পিৎজার নতুন স্টোর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
বনশ্রী-ইসিবি চত্বরে ডোমিনো’জ পিৎজার নতুন স্টোর

বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় পিৎজা চেইন ডোমিনো’জ পিৎজা ঢাকার বনশ্রী এবং ইসিবি চত্বরে তাদের ১৯ ও ২০তম স্টোর উদ্বোধন করেছে। গ্রাহকদের ‘চিজি হ্যাপিনেস’র সুযোগ দিতে জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহে আনুষ্ঠানিকভাবে এই দুই স্টোরের যাত্রা শুরু হয়।

স্টোরগুলোর উদ্বোধনী অনুষ্ঠানে ডোমিনো’জ পিৎজা বাংলাদেশের ম্যানেজমেন্ট টিম ও অন্যান্য অংশীদারদের পাশাপাশি উপস্থিত ছিলেন আপন ফাউন্ডেশনের ছাত্র-ছাত্রীরা। যারা এই ফাউন্ডেশনের মাধ্যমে বিনামূল্যে পড়াশোনার সুযোগ পেয়ে থাকে।

এসময় জুবিল্যান্ট ফুডওয়ার্কস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৌমিল মেহতা বলেন, ডোমিনো’জ পিৎজা খুব দ্রুতই বাংলাদেশে সম্প্রসারিত হচ্ছে। বনশ্রী ও ইসিবি চত্বরে দুটো স্টোর খুলতে পেরে আমরা বেশ আনন্দিত। রাজধানীতে গ্রাহকদের চাহিদা মেটাতে আমরা স্টোর নেটওয়ার্ক প্রসারিত করছি।

তিনি বলেন, আমরা আমাদের সিগনেচার ফ্লেভার ও ব্যতিক্রমী পরিসেবা আরও বেশি লোকের কাছে নিয়ে আসতে পেরে আনন্দিত। তারই সঙ্গে আমরা ইসিবি এবং বনশ্রীবাসীদের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠার অপেক্ষায় রয়েছি। আমাদের টিম সবাইকে একটি অসামান্য পিৎজা অভিজ্ঞতা প্রদানের জন্য নিবেদিত। আমরা সবাইকে সেবা দিতে বদ্ধ পরিকর।

বনশ্রী ও ইসিবি চত্বরে অল্প সময়ের মধ্যেই হট এবং ফ্রেশ পিৎজা পেতে ডোমিনো’জ পিৎজা হবে গ্রাহকদের আদর্শ ব্র্যান্ড। প্লে স্টোর থেকে ‘Domino’s Pizza Bangladesh’ অ্যাপটি ডাউনলোড করে খুব সহজেই হোম ডেলিভারির জন্য অর্ডার করতে পারবেন। অথবা ওয়েবসাইট থেকে সরাসরি m.dominos.com.bd-এ অথবা 16656 নম্বরে কল করেও অর্ডার করা যাবে।

বনশ্রী-ইসিবি চত্বর ছাড়াও বর্তমানে ঢাকায় ডোমিনো’জ পিৎজার সর্বমোট ২০টি আউটলেট আছে।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।