ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

কর্পোরেট কর্নার

রবির নতুন পদচারণা ‘পারবে তুমিও’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
রবির নতুন পদচারণা ‘পারবে তুমিও’

ঢাকা: শুরু হয়েছে রবি আজিয়াটা লিমিটেডের নতুন ক্যাম্পেইন ‘পারবে তুমিও’ -এর যাত্রা, যা এদেশের অসংখ্য মানুষের থেমে না যাওয়ার দৃঢ় মনোবলকে সম্মান জানায়।  

ক্যাম্পেইনটিতে বলা হয়েছে, বাধা পেরোনোর গল্প, যার সম্পৃক্ততা শুধু কিছু মানুষের সঙ্গে নয়, আছে পুরো জাতির সঙ্গেই।

রবি এক বিজ্ঞপ্তিতে জানায়, বাধা পেরিয়ে সামনে এগোনোর এ স্লোগান সবার মাঝে ছড়িয়ে দিতে রবি একটি নতুন টিভি বিজ্ঞাপনও নিয়ে এসেছে, যেখানে সাফা কবিরকে প্রধান চরিত্রে দেখা যাবে। এই গল্পটি তুলে ধরার জন্য অনলাইন এবং অফলাইন প্ল্যাটফর্মেও দেশজুড়ে প্রচার চালানো হচ্ছে।  

ক্যাম্পেইনটি সম্পর্কে রবির চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমাদ বলেন, রবি শুধুমাত্র তার দেশব্যাপী ৪-জি সেবা এবং ইন্টারনেট অভিজ্ঞতাকে শক্তিশালী করেনি বরং বিভিন্ন ধরনের ডিজিটাল সেবা চালু করে অসংখ্য মানুষের সাফল্য যাত্রাতেও সঙ্গী হয়েছে। এই অন্তর্দৃষ্টি আমাদের রবির প্রচারাভিযান, ‘পারবে তুমিও’ চালু করতে অনুপ্রাণিত করেছে। ’ 

এই উদ্যোগ প্রসঙ্গে রবির চিফ এক্সিকিউটিভ অফিসার রাজীব শেঠি বলেন, এই প্রচারণার মাধ্যমে আমরা সব প্রতিকূলতার বিরুদ্ধে এগিয়ে যাওয়ার জন্য এদেশের মানুষের অদম্য শক্তিকে সম্মান জানাতে চাই। ৯৮.৫ শতাংশ ফোরজি কভারেজ নিশ্চিত করে আমরা আপনার জীবনের সাফল্যের পথে সঙ্গ দিতে প্রস্তুত।  

যারা সব বাধা ভেঙে এগিয়ে যাচ্ছে নিজের লক্ষ্যের দিকে, রবি ৪.৫জি সুপারনেট কভারেজের মাধ্যমে দীর্ঘদিন ধরে তাদের ডিজিটাল পার্টনার হিসেবে পাশে থাকতে পেরে গর্বিত। রবি গ্রাহকদের ৫৫.৪ শতাংশ ফোরজি ব্যবহারকারী যা টেলিযোগাযোগ খাতে সর্বোচ্চ। দেশব্যাপী ১৬ হাজার ৭৩টি ফোরজি সাইটের মাধ্যমে ৯৮.৫ শতাংশ জনসংখ্যার কভারেজ নিশ্চিত করেছে রবি। এসব উদ্যোগ গ্রাহকের ৪.৫জি ইন্টারনেট এক্সপেরিয়েন্সকে উল্লেখযোগ্যভাবে উন্নত করেছে, ইন্টারনেটের স্পিড বাড়িয়েছে, বিশেষত ফোরজি স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য।  

রবির ৪.৫জি সুপারনেটের শক্তিতে দেশজুড়ে আমাদের গ্রাহকেরা অর্জন করেছেন অসাধারণ সব মাইলস্টোন। নানা সুপ্রতিষ্ঠিত এফ-কমার্স এবং স্টার্টআপ থেকে শুরু করে নিত্য নতুন সব স্কিল শেখা, ফ্রিল্যান্সিংয়ের মাধ্যমে আয় করা- এসব কিছুই সম্ভব হয়েছে রবি ৪.৫জির শক্তিশালী ইন্টারনেট এক্সপেরিয়েন্সের মাধ্যমে।  

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
এমআইএইচ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।