ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বিকাশে ভিসা বা মাস্টারকার্ড সেভ করে অ্যাড মানি করলেই বোনাস

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
বিকাশে ভিসা বা মাস্টারকার্ড সেভ করে অ্যাড মানি করলেই বোনাস

ঢাকা: ব্যাংক কর্তৃক ইস্যুকৃত মাস্টারকার্ড বা ভিসার নতুন ডেবিট কার্ড বিকাশ অ্যাকাউন্টে সেভ করে প্রথমবার দুই হাজার পাঁচশ টাকা অ্যাড মানি করলেই গ্রাহক পাচ্ছেন ২০ টাকা ক্যাশব্যাক।  

স্বাচ্ছন্দ্যময় ও সাশ্রয়ী ডিজিটাল লেনদেনে গ্রাহকদের আরও আগ্রহী করে তুলতেই বিকাশ এ অফারটি নিয়ে এসেছে।

 যা চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত।

জরুরি কিংবা দৈনন্দিন লেনদেন-যেকোনো প্রয়োজনেই ঘরে বসে বা সুবিধাজনক স্থান থেকে রাত-দিন ২৪ ঘণ্টা কার্ড থেকে বিকাশ অ্যাকাউন্টে অ্যাড মানি করতে পারছেন গ্রাহকরা। তারপর, ক্যাশ আউট থেকে শুরু করে সেন্ড মানি, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধ, অফলাইন/অনলাইন কেনাকাটার পেমেন্ট দেওয়া, বিভিন্ন প্রতিষ্ঠানে অনুদান, শিক্ষাপ্রতিষ্ঠানের ফি দেওয়া, বাস-ট্রেন-বিমানের টিকিট কাটা, বিভিন্ন ধরনের সরকারি ফি পরিশোধ, সেভিংস, ইনস্যুরেন্সসহ অসংখ্য সেবা নিতে পারছেন গ্রাহক খুব সহজেই।

জরুরি ক্যাশ টাকার প্রয়োজন মেটাতে গ্রাহকের জন্য এখন সবচেয়ে সহজ সমাধান এই কার্ড থেকে বিকাশে টাকা এনে দেশজুড়ে ছড়িয়ে থাকা ৩ লাখ ৩০ হাজার এজেন্ট পয়েন্ট থেকে ক্যাশ আউট করা। পাশাপাশি কার্ডটি সেভ করার পর নিয়মিত চলা বিভিন্ন ক্যাম্পেইনের আওতায় অ্যাড মানি করে গ্রাহকরা পেতে পারেন বিভিন্ন অঙ্কের ক্যাশব্যাকও।

বিকাশ অ্যাকাউন্টে ডেবিট কার্ড সেভ করে অ্যাড মানি করার তিন কার্যদিবসের মধ্যেই গ্রাহক ক্যাশব্যাক পেয়ে যাবেন। যেসব গ্রাহক আগে কখনো ভিসা বা মাস্টারকার্ড বিকাশ অ্যাকাউন্টে সেভ করে অ্যাড মানি করেননি, শুধুমাত্র তাদের জন্যই অফারটি প্রযোজ্য। অফার চলাকালীন একজন গ্রাহক একবারই বোনাস নিতে পারবেন। কিভাবে বিকাশ অ্যাকাউন্টে লগইন করে কার্ড সেভ করে অ্যাড মানি করা যায় সে সম্পর্কিত একটি টিউটোরিয়াল দেখে নিতে পারেন এই লিংকে - https://www.facebook.com/reel/870467344299169?fs=e&s=TIeQ9V&mibextid=FBR183

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।