ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

মিনিস্টারে চলছে ‘নির্বাচনী অফার’, টিভি-ফ্রিজে ৫৩ শতাংশ ছাড়

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
মিনিস্টারে চলছে ‘নির্বাচনী অফার’, টিভি-ফ্রিজে ৫৩ শতাংশ ছাড়

ঢাকা: একদমই সন্নিকটে চলে এসেছে দেশের জাতীয় সংসদ নির্বাচন। এ নিয়ে দেশজুড়ে চলছে নানান তোড়জোড়।

কে হবেন তার আসনের পছন্দের নেতা এ নিয়ে শহর, পাড়া-মহল্লা থেকে শুরু করে চায়ের দোকান, বন্ধুদের আড্ডার সব জায়গায় চলছে চুলচেরা বিশ্লেষণ।

পুরো দেশই যেন নির্বাচনী উত্তাপ আর উৎসবে মেতেছে। আর এ নির্বাচনী উত্তাপ এবং আমেজকে আরও বাড়িয়ে দিতে দেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স কোম্পানি মিনিস্টারে চলছে বহুল আলোচিত ‘নির্বাচনী অফার’ যেখানে মিনিস্টারের এলইডি টিভি ও ফ্রিজ ক্রয়ে গ্রাহক পাচ্ছেন ৫৩ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট! এছাড়াও থাকছে সব পণ্যের ওপর শূন্য শতাংশ ডাউন পেমেন্টে সহজ কিস্তি সুবিধা।

সীমিত সময়ের জন্য শুরু হওয়া ‘নির্বাচনী অফারে’ গ্রাহকেরা এখন মিনিস্টারের যে কোনো ইলেকট্রনিকস পণ্য ক্রয় করলে গ্রাহক পাবেন অবিশ্বাস্য মূল্যছাড়। ‘নির্বাচনী অফারে’ মিনিস্টারের নির্দিষ্ট মডেলের টিভির ওপর গ্রাহক পাচ্ছেন ৫৩ শতাংশ ডিসকাউন্ট, যেমন ২৪ ইঞ্চির ডিলাক্স এলইডি টিভি পাওয়া যাচ্ছে মাত্র ৮ হাজার ৯৯৯ টাকায় এবং ৩২ ইঞ্চির ডিলাক্স এলইডি টিভি পাওয়া যাচ্ছে মাত্র ১১ হাজার ৯৯৯ টাকায়।

শুধু যে টিভিতে অফার তা নয়, এ অফারের আওতায় ফ্রিজের ওপর রয়েছে স্মরণকালের সবচেয়ে বড় ডিসকাউন্ট! মিনিস্টারের ৬০০ লিটারের (সর্বাধুনিক প্রযুক্তি এবং ডিজাইন সংবলিত) ফ্রিজ ক্রয়ে গ্রাহক পাচ্ছেন ৫৩ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট যার অফার মূল্য ৭৭ হাজার ৭৬০ টাকা। ‘নির্বাচনী অফারে’ ফ্রিজ, টেলিভিশন ছাড়াও মিনিস্টার এসিও পাওয়া যাচ্ছে অবিশ্বাস্য সাশ্রয়ী মূল্যে! মিনিস্টার এসি নগদ ক্রয়ের ক্ষেত্রে গ্রাহক পেয়ে যাবেন ২২ শতাংশ ডিসকাউন্ট এবং ইনস্টলেশন চার্জ ফ্রি।

এছাড়াও মিনিস্টারের সব হোম অ্যাপ্লায়েন্স পণ্যের ওপরও এ অফারটি প্রযোজ্য। যে কোনো মডেলের মিনিস্টার ওয়াশিং মেশিন কিনলে গ্রাহক পেয়ে যাবেন তিন হাজার টাকার ক্যাশ ভাউচার। আবার, ২৮ লিটার গ্রিল ধারণক্ষমতা বিশিষ্ট মাইক্রোওয়েভ ওভেন কিনলে পাবেন ২.৮ লিটারের একটি রাইস কুকার এবং ২৫ লিটার গ্রিল ধারণক্ষমতা বিশিষ্ট মাইক্রোওয়েভ ওভেন কিনলে পাবেন একটি মশা মারার ব্যাট একদম ফ্রি।

‘নির্বাচনী অফার’ সর্ম্পকে জানতে চাইলে কোম্পানিটির হেড অব ব্র্যান্ড সোহেল কিবরিয়া বলেন, মিনিস্টার দেশের মানুষের কোম্পানি। আমাদের কোম্পানি দেশের মানুষের সক্ষমতা এবং সুবিধার কথা চিন্তা করেই অফার দিয়ে থাকে। এইবারও তার ব্যত্যয় ঘটেনি। সামনে জাতীয় সংসদ নির্বাচন। মানুষ এ সময় বাসায় কিংবা চায়ের দোকান যেখানেই থাকুক চোখ থাকবে টিভির ওপর। সবশেষ নির্বাচনী খবর জানতে টিভি দেখার প্রতি আগ্রহ থাকবে সবার ওপরে। আর দেশের মানুষের এ টিভি দেখাকে সহজ করে দিতে মিনিস্টার টিভিতে দিচ্ছে সর্বোচ্চ ৫৩ শতাংশ ডিসকাউন্ট। এতো বড় ডিসকাউন্ট বাজারে অন্য কোম্পানির আছে কিনা আমার জানা নেই। শুধু যে টিভিতে তা নয়, মিনিস্টার ফ্রিজসহ সব পণ্যে রয়েছে অবিশ্বাস্য ডিসকাউন্ট। আশা করি গ্রাহকরা এ অফারটি সাদরে গ্রহণ করবে।

তিনি বলেন, মিনিস্টার পণ্যের গুণগত মান নিয়ে কোনো রকম ছাড় দেয় না। সর্বোচ্চ গুণগত মান বজায় রেখে আমরা পণ্য উৎপাদন করে থাকি এবং সুলভ মূল্যে তা গ্রাহকদের কাছে পৌঁছে দেই। গ্রাহকদের সন্তুষ্টি অর্জনই আমাদের মূল লক্ষ্য।

সর্বশেষ অফার বা যেকোনো তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে https://ministerbd.com/ তে অথবা যোগাযোগ করতে পারেন হটলাইন: 09606 700 700 /০৯৬০৬ ৭০০ ৭০০ নম্বরে।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ