ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

পাঠাও ফুডে ১৪ ফেব্রুয়ারিতে ১৪ টাকা ডেলিভারি ফি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
পাঠাও ফুডে ১৪ ফেব্রুয়ারিতে ১৪ টাকা ডেলিভারি ফি

ঢাকা: ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস উপলক্ষে বছরের সবচেয়ে বড় অনলাইন ফুড ফেস্টিভ্যালে পাঠাও অ্যাপ, ১৪ টাকা ডেলিভারি ফিতে খাবার পৌঁছে দেবে গ্রাহকদের দৌড়গোড়ায়। সব ভোজনরসিকদের কথা চিন্তা করে ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে দশ হাজারের বেশি রেস্তোরাঁর খাবার অর্ডারে এ সেবা পাওয়া যাচ্ছে।

১৪ ফেব্রুয়ারি সারাদিন ‘ফ্রি ডেলিভারি’ সেবা চলবে। পাঠাও অ্যাপের মাধ্যমে যেকেউ খাবার অর্ডার করে এ সেবা সুবিধা পাবে।

ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের সব রেস্তোরাঁর খাবারে পাঠাও ফুড ১৪ টাকা ডেলিভারি ফি’র সুবিধা দিচ্ছে তার মধ্যে উল্লেখযোগ্য হলো ঢাকার কেএফসি, চিলক্স, আমেরিকান বার্গার, পিৎজা এক্সপ্রেস, বার্গার কিং, সিক্রেট রেসিপি, বার্গার এক্সপ্রেস এবং পিৎজা হাট; চট্টগ্রামে হান্ডি, মেজ্জান হাইলে আইয়ুন, রয়েল হাট, সেভেন ডেইজ, ব্রোস্ট ক্যাফে এবং বীর চট্টলা; সিলেটে শেফস স্কোয়াড, কাচ্চি এক্সপ্রেস, কেবাবিস অরিজিনাল, পালকি রেস্টুরেন্ট এবং পানসি ইন রেস্টুরেন্ট। চট্টগ্রাম ও সিলেটের ভোজনরসিকদের জন্য থাকছে ফ্লাট ১০০ টাকা ডিসকাউন্ট ভাউচার শতাধিক রেস্তোরার উপর, ভাউচার কোডটি হলো ‘FOODFEST100’

বাড়তি সুবিধা হিসেবে পাঠাও অ্যাপে গ্রাহকদের স্বাচ্ছন্দ্যময় ফুড অর্ডারে আনন্দ ও উচ্ছ্বাস ছড়িয়ে দিতে আরও বেশকিছু বিশেষ ছাড়ের ব্যবস্থাও রয়েছে। অর্ডার করতে এখনই ক্লিক করুন এই লিঙ্কে- https://t.ly/MoxkH

২০১৫ সালে প্রতিষ্ঠিত পাঠাও বাংলাদেশের ডিজিটাল অবকাঠামো তৈরির মাধ্যমে নতুন সুযোগ সৃষ্টি, সাধারণ মানুষের ক্ষমতায়ন ও জীবনমানের উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করে আসছে। পাঠাও বাংলাদেশের সর্ববৃহৎ ডিজিটাল সার্ভিস প্ল্যাটফর্ম; রাইড শেয়ারিং, ফুড ডেলিভারি ও ই-কমার্স লজিস্টিকস সেবা খাতের শীর্ষ প্রতিষ্ঠান। এক কোটিরও বেশি গ্রাহক এবং ৩ লাখ চালক-ডেলিভারি এজেন্ট, এক লাখ মার্চেন্ট ও ১০ হাজার রেস্টুরেন্টের সুবিশাল নেটওয়ার্ক নিয়ে পাঠাও সমৃদ্ধ বাংলাদেশের অভিযাত্রায় এঁকে যাচ্ছে এক অভিনব পদরেখা। এ পর্যন্ত বাংলাদেশে পাঁচ লাখেরও বেশি মানুষের কর্মসংস্থান তৈরি করেছে পাঠাও এবং তাদের উপার্জনক্ষম করে তোলার পাশাপাশি বাংলাদেশের ডিজিটাল অর্থনীতিতে ও অবদান রাখছে।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।