ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

রাজধানীতে অনুষ্ঠিত হলো এইস রেইনবো সিরিজ ফেস্টিভ্যাল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
রাজধানীতে অনুষ্ঠিত হলো এইস রেইনবো সিরিজ ফেস্টিভ্যাল

ঢাকা: দেশের পরিবহন জগতের সবচেয়ে সমাদৃত নাম নিটল মটরসের আয়োজনে মহাখালীর নিটল নিলয় সেন্টারে অনুষ্ঠিত হলো এইস রেইনব্রো সিরিজ ফেস্টিভ্যালে টাটা মটরসের জনপ্রিয় বাণিজ্যিক গাড়ি এইসর রেইনবো সিরিজের বিভিন্ন ধরনের ভেহিক্যালস স্থান পায়।

এ উপলক্ষে নিটল মটরস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর আব্দুল মুসাব্বির আহমাদ বলেন, টাটা মটরসের বিভিন্ন রেঞ্জের বাণিজ্যিক গাড়িগুলো বাংলাদেশের গ্রাহকদের কাছে সুপরিচিত।

আমরা ক্রেতাদের চাহিদার সাথে মিল রেখে নিত্যনতুন ফিচারের গাড়ি নিয়ে আসছি এবং আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। এইসের রেডি-টু-ইউজ বডিসহ পিকআপগুলো ক্রেতারা ক্রয় করার পরপরই ব্যবসার কাজে লাগাতে পারবেন। ফলে এই গাড়িগুলো দেশের পরিবহন ব্যবসায়ীদের জন্য নিয়ে আসবে দুর্দান্ত সুবিধা। এইসের রেইনবো সিরিজের গাড়িগুলো তাদের জন্য আদর্শ পিকআপ হয়ে উঠতে পারে, যারা ব্যবসায় বেশি উপার্জনের জন্য ছোট ধরনের বাণিজ্যিক গাড়ি চাচ্ছেন। এইস সিরিজের পিকআপগুলো দেশের পরিবহন খাতে সবচেয়ে বেশি কর্মসংস্থান তৈরি করেছে এবং অর্জন করেছে অগণিত উদ্যোক্তার আস্থা।

দৈনন্দিন প্রয়োজনে মহাসড়ক থেকে শুরু করে অলিগলিতে দুরন্ত ছুটে চলা এই পিকআপ এখন পাচ্ছেন আপনার প্রয়োজন অনুযায়ী বিভিন্ন ধরনের বডিসহ। টাটা এইস রেইনবো সিরিজে আছে পাঁচ ধরনের বডিসহ গাড়ি-এইস টাইগার, এইস লায়ন, এইস পানডা, এইস কোবরা এবং এইস টিউলিপ। মার্কেট লোড এবং সাধারণ পণ্য পরিবহনের জন্য এইস টাইগার খুবই উপযোগী। যারা এপিজি ব্যবসা করছেন বা করতে চান, তারা নিতে পারেন এইস কোবরা। এইস লায়ন ব্যবহার করা যাবে ভেজিটেবল এবং ফিস পরিবহন করার জন্য। এইস পান্ডা মূলত আরএমজি পণ্য পরিবহনের জন্য। যারা এফএমসিজি পণ্য নিয়ে কাজ করছেন তাদের জন্য রয়েছে এইস টিউলিপ।

এইস রেইনবো সিরিজের পিকআপগুলোর মজবুত ডিজাইন, সেরা পারফরম্যান্স এবং আকর্ষণীয় প্যাকেজ গ্রাহকদের ব্যবসাকে আরও শক্তিশালী করে তুলবে।
এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অরুণ জালালি (হেড, কাস্টমার কেয়ার, সিভিবিইউ, টাটা মটরস)।  

এছাড়াও উপস্তিত ছিলেন রাকেশ মিত্তাল (হেড, কাস্টমার কেয়ার, সিভিআইবি, টাটা মটরস), রাজীব শর্মা (আরএমসিসি, সার্ক,টাটা মটরস), মোহাম্মদ তানবীর শহীদ (সিইও, সেলস অ্যান্ড মার্কেটিং, নিটল মটরস লিমিটেড), আহমেদ শওকত হোসেন (প্রোডাক্ট প্রেসিডেন্ট, নিটল মটরস এইস সেগমেন্ট), বরুণ শংকর (টিএএস অফিসার, এসসিভি, কমার্শিয়াল ভেহিক্যালস)।  

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।