ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

এলজি ও ট্রান্সকম ইলেকট্রনিক্সের মধ্যে চুক্তি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৪
এলজি ও ট্রান্সকম ইলেকট্রনিক্সের মধ্যে চুক্তি

ঢাকা: এলজি ইলেকট্রনিক্স অন্যতম ইলেকট্রনিক্স পণ্য প্রস্তুতকারক এবং দেশের একটি সুপরিচিত ইলেকট্রনিক্স কোম্পানি ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেডের সঙ্গে চুক্তি সম্পাদন করেছে। যার ফলশ্রুতিতে বর্তমানে ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেড বাংলাদেশের ক্রেতা সাধারণকে মাল্টি ভিআই সিরিজের সিস্টেম এয়ারকন্ডিশনারের (ভিআরএফ) বিপণন ও বিক্রয়োত্তর সেবা দেবে।

 

ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেডের হেড অফিস বনানীতে এ চুক্তি সম্পাদন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলজি ইলেকট্রনিক্স বাংলাদেশ শাখা অফিসের ব্যবস্থাপনা পরিচালক মিস্টার পিটার কো ও প্রোডাক্ট ম্যানেজার এইচ এম শাহরিয়ার রেজা।  

এছাড়া উপস্থিত ছিলেন- ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেডের হেড অব বিজনেস (এইচবিএসি) মো. সামির পল ও হেড অব সেলস (এইচবিএসি) মো. মাহবুব আলম।  

অনুষ্ঠানে এলজি ইলেকট্রনিক্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মিস্টার পিটার কো ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেডের কর্তৃপক্ষের কাছে ‘পরিবেশক সার্টিফিকেট’ হস্তান্তর করেন।

এলজি ইলেকট্রনিক্স ও ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেডের মধ্যে আনুষ্ঠানিক চুক্তি বাংলাদেশের গ্রাহকদের উন্নতমানের মাল্টি ভিআই সিরিজের বিদ্যুৎ সাশ্রয়ী পণ্যের অ্যাক্সেস দেওয়ার মাধ্যমে উপকৃত করবে বলে আশা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।