ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

আশুলিয়ায় রূপায়ণ ভুঁইয়া এম্পোরিয়াম শপিং কমপ্লেক্সের শুভ উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৪
আশুলিয়ায় রূপায়ণ ভুঁইয়া এম্পোরিয়াম শপিং কমপ্লেক্সের শুভ উদ্বোধন

 

‘বিনিয়োগেই নিশ্চিত মুনাফা’ এই স্লোগানকে সামনে রেখে সাভারের আশুলিয়ার একমাত্র অত্যাধুনিক সেন্ট্রাল এসির মার্কেট রূপায়ণ ভুঁইয়া এম্পোরিয়াম শপিং কমপ্লেক্সের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বাদ আসর আশুলিয়ার জামগড়া এলাকার ফ্যান্টাসি কিংডমের বিপরীত পাশে উপস্থিত রূপায়ণ ভুঁইয়া এম্পোরিয়াম শপিং কমপ্লেক্সের শুভ উদ্বোধন করা হয়।

ফিতা কেটে এর শুভ উদ্বোধন করেন রূপায়ণ গ্রুপের জেনারেল ম্যানেজার (সেলস) মো: মেহেদী বিল্লাহ রেজওয়ান।

এ সময় তিনি বলেন, রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের একটা অনবদ্য সৃষ্টি হচ্ছে রূপায়ণ ভুঁইয়া এম্পোরিয়াম। এটা সাভারের জামগড়াতে অবস্থিত। রূপায়ণ ভুঁইয়া এম্পোরিয়াম অত্র অঞ্চলের মধ্যে সর্ববৃহৎ ও আধুনিক মার্কেট। সেন্টার এসি ভিআরএ সিস্টেম। এস্কেলেটর ও একাধিক লিফট রয়েছে। জেনারেটর সহ সর্বাধিক পার্কিং সুবিধা রয়েছে। ২ লাখ ৮৫ হাজার স্কয়ার ফিটের এই মার্কেটে প্রতি ফ্লোরে রয়েছে প্রায় ৩৫ হাজার স্কয়ার ফিট ও ৩৬৫টি দোকান রয়েছে। এর মধ্যে আন্তর্জাতিক মানের ব্রান্ড শপ থেকে শুরু করে মোবাইল মার্কেট ও ফুডকোর্ট আছে। তাই আমি মনে করি এই অঞ্চলের মানুষের মার্কেটের যে চাহিদা সেই চাহিদা পূরনে অনবদ্য অবদান রাখবে।  

তিনি আরও বলেন, আমাদের এই মার্কেটটি ফ্যান্টাসি কিংডমের বিপরীতে হওয়ায় এখানে বিপুল পরিমাণ জনসমাগম হবে। তাই এখানে যারা বিনিয়োগ করবে আমি আশা করি খুব শিগগিরই তারা রিটার্ন পাবে।

এ উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন - রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের হেড অব মার্কেটিং  মো: সামিউল হাসান, রূপায়ণ এম্পোরিয়ামের প্রোজেক্ট ইনচার্জ (বিক্রিয়) নূর-এ-আলম সিদ্দিকি, কাস্টমার সার্ভিস ডিপার্টমেন্টের ম্যানেজার ইঞ্জি. মোহাম্মদ আবু সাঈদ ও মিডিয়া মার্কেটিং ডিপার্টমেন্টের সিনিয়র এক্সিকিউটিভ মোঃ আনোয়ারুল ইসলাম।

এ সময় উপস্থিত সকলকে সঙ্গে নিয়ে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।  

৭৩ কাঠা জমির ওপর নির্মিত এই মার্কেটে যে সকল বিশেষ সুবিধা থাকবে তা হচ্ছে- সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত ব্যবস্থা, মার্কেটের নিজস্ব জেনারেটর ব্যাকআপ সুবিধা, সাউন্ডপ্রুফ গ্লাস ব্যবহৃত, মার্কেটেই ব্যাংকিং ও বুথ সুবিধা, মার্কেটের নিজস্ব কার পার্কিং ব্যবস্থা, অত্যাধুনিক ৪টি এস্কেলেটর ও ৪টি ক্যাপসুল লিফট ও চলন্ত সিড়িসহ অগ্নিনির্বাপক ব্যবস্থা। সেই সাথে এই মার্কেটের সামনে এবং পিছনে উভয় দিকে রাস্তার ব্যবস্থা রয়েছে।

বাংলাদেশ সময়: ২২২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।