ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বিয়ন্ড বাফেট মিরপুর শাখার উদ্বোধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
বিয়ন্ড বাফেট মিরপুর শাখার উদ্বোধন

ঢাকা: দেশের অভিজাত রেস্তোরাঁ বিয়ন্ড বাফেটের মিরপুর শাখা উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় রাজধানীর মিরপুর-১ নম্বরের রূপায়ণ লতিফা শামসুদ্দিন স্কয়ারের ষষ্ঠ তলায় রেস্টুরেন্টের উদ্বোধন করেন ঢাকা-১০ আসনের সংসদ সদস্য চিত্রনায়ক ফেরদৌস, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এমপি ও ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের পরিচালক, জেসিএক্স গ্রুপের এমডি ও চেয়ারম্যান ইকবাল হোসেন চৌধুরী জুয়েলসহ আমন্ত্রিত অতিথিরা।

দেশি-বিদেশি ভোজনবিলাসীদের জন্য ২০ বছরের অভিজ্ঞ শেফের তৈরি মেইন মেনুর পাশাপাশি সালাদ, স্টাটার, স্যুপ আর আকর্ষণীয় ডেজার্ট পরিবেশন করা হবে বিয়ন্ড বাফেটে। বিএসটিআই অনুমোদিত ডিস্ট্রিবিউটর থেকে মাংস সংগ্রহ করে অ্যান্টিবায়োটিকমুক্ত পোলট্রি এবং নিজস্ব তত্ত্বাবধানে গুণ ও মান বজায় রেখে বিয়ন্ড বাফেট রেস্টুরেন্টে পরিবেশন করা হবে রসনা বিলাসীদের মজাদার সব খাবার।  

এ বিষয়ে বিয়ন্ড বাফেটের উদ্যোক্তা আসিফ মাহমুদ চৌধুরী ও শাহীন আক্তার বলেন, আশা করছি রেস্টুরেন্টের খাবার মিরপুরবাসীর মধ্যে সাড়া ফেলবে। বিয়ন্ড বাফেটের প্রথম শাখা রয়েছে গুলশানের পিংক সিটিতে।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।