ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বাজারে এলো পুষ্টি মার্জারিন ও ঘি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, মার্চ ৯, ২০২৪
বাজারে এলো পুষ্টি মার্জারিন ও ঘি

বাংলাদেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান টি. কে. গ্রুপ ভোক্তা সাধারণের সুবিধার্থে ক্রমাগত মান সম্পন্ন নিত্য নতুন পণ্য বাজারে আনছে। এরই ধারাবাহিকতায় এই প্রতিষ্ঠান বাজারে নিয়ে এলো পুষ্টি মার্জারিন এবং ডলসি ভিটা মার্জারিন যা বিভিন্ন প্যাক সাইজে পাওয়া যাচ্ছে।

‘ক্রিম ফর অল’ এই স্লোগান নিয়ে যাত্রা শুরু করলো বাংলাদেশের প্রথম এই দেশীয় মার্জারিন। গুণগত মান বিবেচনায় আন্তর্জাতিক মানের এই মার্জারিন সব বয়সি মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয়। সকালের নাস্তায় এবং যে কোন বেকারি ও স্ন্যাকস্ আইটেম তৈরিতে এই মার্জারিনের ব্যবহার এখন দেশব্যাপী সমাদৃত।  

এছাড়াও পুষ্টি পরিবারে যুক্ত হলো আরো এক নতুন সদস্য পুষ্টি স্পেশাল ঘি। সর্বোৎকৃষ্ট মানের এই পুষ্টি স্পেশাল ঘি বাজারজাত শুরু হয়েছে যা ইতিমধ্যেই ব্যাপক গ্রহণযোগ্যতা লাভ করেছে। গত ৭ মার্চ কাওরান বাজারস্থ টি. কে. গ্রুপের প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো উপরোক্ত তিনটি পণ্য।  
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টি. কে. গ্রুপের পরিচালক-মার্কেটিং মোহাম্মদ মোফাচ্ছেল হক, পরিচালক-ফাইনেন্স এন্ড অপারেশন মোহাম্মদ শফিউল আতহার তসলিম, পরিচালক-এইচআর এন্ড এডমিন কর্নেল(অবঃ) আলমাস রাইসুল গণি, পরিচালক-প্রোডাকশন এন্ড টেকনিক্যাল মোঃ খোরশেদুল আলম সহ বিভিন্ন ইউনিট এবং ফ্যাক্টরি এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, মার্চ ৯, ২০২৪
এসজেএ/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।