ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

তেজগাঁও কলেজের ট্যুরিজম বিভাগের শিক্ষার্থীদের প্রশিক্ষণে চুক্তি

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, মে ১, ২০২৪
তেজগাঁও কলেজের ট্যুরিজম বিভাগের শিক্ষার্থীদের প্রশিক্ষণে চুক্তি

ঢাকা: জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে পরিচালিত তেজগাঁও কলেজের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ এবং সেইবর ট্রাভেল নেটওয়ার্ক বাংলাদেশ লিমিটেডের মাঝে সমঝোতা স্মারক সই হয়েছে।

অনুষ্ঠানে তেজগাঁও কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো. হারুন অর রশিদ এবং সেইবর ট্রাভেল নেটওয়ার্ক বাংলাদেশ লিমিটেডের সিইও অ্যান্ড কান্ট্রি জেনারেল ম্যানেজার মো. সাইফুল হক মঙ্গলবার (৩০ এপ্রিল) সমঝোতা স্মারকে সই করেন।



এই সমঝোতা স্মারক স্বাক্ষরের ফলে এই বিভাগের শিক্ষার্থীদের এয়ার টিকিটিং, হোটেল বুকিং, এয়ারপোর্ট ম্যানেজম্যান্ট, ফ্লাইট ইনভেন্টরি ম্যানেজমেন্ট সিস্টেমসহ বিভিন্ন বিষয়ে ব্যবহারিক প্রশিক্ষণের সু্যোগ তৈরি হবে। এর ফলে পর্যটন শিল্পে দেশি ও বিদেশি দক্ষ মানবসম্পদ তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টের চেয়ারম্যান আজিজুর রহমান এবং সেইবর ট্রাভেল নেটওয়ার্ক বাংলাদেশ লিমিটেডের মো. আযাদ বারকাত (জেনারেল ম্যানেজার সেলস), এস এম জোবায়ের (ডেপুটি ম্যানেজার কাস্টমার সাপোর্ট অ্যান্ড ট্রেইনিং), মো. শাহাবুল আলম (সিনিয়র ম্যানেজার টেকনিক সাপোর্ট), সাইফুল্লা রাব্বি (অ্যাসিস্ট্যান্ট কাস্টমার সাপোর্ট অ্যান্ড ট্রেইনিং)।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, মে ০১, ২০২৪
এমআইএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।