ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

কর্পোরেট কর্নার

রূপায়ণ সিটির সঙ্গে ডেলকো বিজনেস অ্যাসোসিয়েট লিমিটেডের চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, মে ১৪, ২০২৪
রূপায়ণ সিটির সঙ্গে ডেলকো বিজনেস অ্যাসোসিয়েট লিমিটেডের চুক্তি

দেশের প্রথম সিটি ব্রান্ড—রূপায়ণ সিটির সঙ্গে ডেলকো বিজনেস অ্যাসোসিয়েট লিমিটেডের একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে।

মঙ্গলবার (১৪ মে) দুপুরে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে রূপায়ণ সিটির সিইও এম মাহবুবুর রহমান এবং ডেলকো বিজনেস অ্যাসোসিয়েট লিমিটেডের সিইও আসিফ ইকবাল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এমওইউ চুক্তিটি স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রূপায়ণ সিটির সিবিও রেজাউল হক লিমন, হেড অব মার্কেটিং গোস্বামী অসীম রঞ্জন এবং ডেলকো বিজনেস অ্যাসোসিয়েট লিমিটেডের পক্ষে মারুফ মনজুর ও মোহাম্মদ আবদুল মতিনসহ অন্যান্য কর্মকর্তারা।    

চুক্তি অনুযায়ী রূপায়ণ সিটির গ্রাহক এবং কর্মকর্তারা বিশ্বখ্যাত ক্যামেরিচ ব্র্যান্ডের আসবাবপত্র ক্রয়ে বিশেষ ছাড়সহ অন্যান্য সুবিধাদি খুব সহজেই নিতে পারবেন।  

ডেলকো বিজনেস অ্যাসোসিয়েট লিমিটেডের সিইও আসিফ ইকবাল বলেন, ক্যামেরিচ একটি ইন্টারন্যাশনাল ব্র্যান্ড। রূপায়ণ সিটির মাধ্যমে তাদের গ্রাহকদের হাতের কাছে হাজির হয়েছে এই ব্র্যান্ড। এখানে আমাদের একটি ডিসপ্লে সেন্টার থাকবে, রূপায়ণ সিটি উত্তরার যেসব গ্রাহক উন্নত ফার্নিচার খুঁজছেন তাদের জন্য সমাধান যেন দিতে পারি। আজকের যে আয়োজন করা হয়েছে তার জন্য রূপায়ণ সিটির সিইও ও অন্যান্য কর্মকর্তাদের অভিনন্দন ও শুভেচ্ছা এবং আমন্ত্রণ জানাচ্ছি ক্যামেরিচের দুনিয়ায়।  

রূপায়ণ সিটির সিইও এম মাহবুবুর রহমান বলেন, আধুনিক উদ্ভাবনী চিন্তাধারাকে লালন করে এগিয়ে চলছে দেশের প্রথম সিটি ব্র্যান্ড- রূপায়ণ সিটি। অনন্য সেই চিন্তার ধারাবাহিকতায় দেশের রিয়েল এস্টেট খাতে রূপায়ণ সিটি একটি উদ্ভাবনী ব্র্যান্ড হিসেবে সুপরিচিত এবং সব সময়েই তার ক্রেতাদের জন্য নতুন নতুন আধুনিক নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত করতে বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় ‘ব্রেক দ্য স্কয়ার ফিট স্টোরি’ দর্শনকে ধারণ করে রূপায়ণ সিটি তার ক্রেতাদের দৈনন্দিন জীবনকে আরও সহজ করে তুলতে আশাবাদী।  

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, মে ১৪, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।