ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

কর্পোরেট কর্নার

মেট্রোসেম গ্রুপের নতুন চিফ বিজনেস অফিসার আসাদুল হক সুফিয়ানী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, জুলাই ৭, ২০২৪
মেট্রোসেম গ্রুপের নতুন চিফ বিজনেস অফিসার আসাদুল হক সুফিয়ানী

ঢাকা: মেট্রোসেম সিমেন্ট লিমিটেডের চিফ বিজনেস অফিসার পদে যোগদান করেছেন আসাদুল হক সুফিয়ানী।  

মেট্রোসেম সিমেন্ট লিমিটেডের করপোরেট অফিসে আয়োজিত স্বাগতম অনুষ্ঠানের মাধ্যমে কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর মো. শহিদুল্লাহ, বোর্ড অব ডিরেক্টর ও ঊর্ধ্বতন কর্মকর্তারা তাকে স্বাগতম জানান।

সেখানে আসাদুল হক সুফিয়ানী বলেন, বর্তমানে বাংলাদেশের সিমেন্ট ইন্ডাস্ট্রি বেশ প্রতিযোগিতাপূর্ণ। নতুন নতুন চ্যালেঞ্জ প্রতিনিয়ত আসছে এবং গতানুগতিক ধারা থেকে বেড়িয়ে এসে নিত্য নতুন মার্কেটিং ও সেলস স্ট্র্যাটেজি প্রয়োগের মাধ্যমে মেট্রোসেম সিমেন্টকে এগিয়ে নিয়ে যাওয়াই হবে আমার মূল লক্ষ্য।

আসাদুল হক সুফিয়ানী বাংলাদেশের করপোরেটে একটি অতিপরিচিত নাম। তিনি বাংলাদেশের বেশ কয়েকটি শীর্ষস্থানীয়, বহুল পরিচিত ব্র্যান্ড ও কোম্পানিতে কাজ করেছেন। যার মধ্যে রয়েছে বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ, সেভেন সার্কেল (বাংলাদেশ) লিমিটেড, শুং শিং সিমেন্ট মিলস লিমিটেড, একটেল (বর্তমান রবি) ইত্যাদি। তিনি ইউনিভার্সিটি অব দিল্লি থেকে স্নাতক অর্জন করেন এবং পরে স্নাতকোত্তর অর্জন করেন যুক্তরাজ্যের ইউনিভার্সিটি অব লিঙ্কন থেকে।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, জুলাই ০৭, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।