ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

ফার্নিচার ব্র্যান্ড ‘এসীল’র যাত্রা শুরু

কর্পোরেট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৩ ঘণ্টা, এপ্রিল ১, ২০২২
ফার্নিচার ব্র্যান্ড ‘এসীল’র যাত্রা শুরু

ঢাকা: রাজধানীর গুলশান-বাড্ডা লিং রোডে শো-রুম উদ্বোধনের মধ্য দিয়ে ফার্নিচারের নতুন ব্র্যান্ড ‘এসীল’র যাত্রা শুরু হয়েছে।

বুধবার (৩০ মার্চ) বাংলাদেশ ফার্নিচার ইন্ডাস্ট্রিজ ওনার্স অ্যাসোসিয়েশনের (বিএফআইওএ) চেয়ারম্যান ও হাতিল ফার্নিচার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সেলিম এইচ. রহমান এ শো-রুম উদ্বোধন করেন।

এ সময় তিনি বলেন, ফার্নিচার তৈরি একটা শিল্প, আর যিনি এই শিল্পটা নিয়ে কাজ করেন তিনি একজন শিল্পী। শিল্পী অনেক ধীর-স্থিরভাবে ধৈর্য নিয়ে কাজ করেন। সুতরাং এই শিল্পে অর্থনৈতিক সাফল্য সময়সাপেক্ষ এবং রাতারাতি তা আশা করা যায় না। তবে কোয়ালিটি এবং কমিটমেন্ট নিয়ে কাজ করলে সাফল্য অবশ্যই আসবে।

অন্যদের মধ্যে আরও বক্তব্য দেন বাংলাদেশ ফার্নিচার ইন্ডাস্ট্রিজ ওনার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ব্রাদার্স ফার্নিচার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম ইলিয়াস, বিএফআইএ’র সাংগঠনিক সম্পাদক এ করিম মজুমদার, চিত্রনায়িকা দিলারা হালিফ পূর্ণিমা ও এসীলের চেয়ারম্যান তাহমিনা।

বাংলাদেশ সময়: ০১১৩ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।