ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিপিএলে আবারও কুমিল্লার জার্সিতে মালান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
বিপিএলে আবারও কুমিল্লার জার্সিতে মালান

চোটের কারণে বিপিএলে খেলতে পারছেন না শাহিন শাহ আফ্রিদি। পাকিস্তানি এই পেসারকে না পেয়ে তাই বড়সড় একটা ধাক্কাই খায় আসরের বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

কিন্তু দাভিদ মালানকে দলে টেনে আরও এক চমক দেখালো তারা।

আজ নিজেদের ফেসবুক পেজে মালানকে দলে ভেড়ানোর ঘোষণা দেয় কুমিল্লা। আসরের তিনবারের চ্যাম্পিয়নরা লেখে, ‘বিশ্বমানের ইংলিশ টপ অর্ডার ব্যাটার, টি-টোয়েন্টি ক্রিকেটে ব্যাট হাতে এক বিধ্বংসী নাম দাভিদ মালান এবার বিপিএল ২০২৩-এ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জার্সি গায়ে মাঠ মাতাবেন। মালানকে ভিক্টোরিয়ান্স পরিবারে স্বাগতম। ’

এক ভিডিও বার্তায় মালান বলেন, '২০২৩ সালের বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলার সুযোগ পেয়ে আমি রোমাঞ্চিত। আমাদের দলটি দারুণ। টুর্নামেন্ট শুরু করার জন্যে আমার তর সইছে না। '

বিপিএলের সপ্তম আসরে কুমিল্লা ওয়ারিয়র্সের হয়ে খেলেছিলেন মালান। দলটিকে নেতৃত্ব দেওয়ার পাশাপাশি ১১ ম্যাচে ১ সেঞ্চুরি ও ৩ ফিফটিতে ৪৪৪ রান করেছিলেন বাঁহাতি এই ব্যাটার। এর আগে বিপিএলের চতুর্থ আসরে বরিশাল বুলস ও ষষ্ঠ আসরে খুলনা টাইটান্সের হয়ে খেলার অভিজ্ঞতা আছে তার।

জাতীয় দলে ইংল্যান্ডের নিয়মিত মুখ ৩৫ বছর বয়সি মালান। ৫৫ টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলে ১ হাজার ৭৪৮ রান করেছেন তিনি। তার স্ট্রাইকরেট ১৩৫-এরও উপরে। শুধু তা-ই টি-টোয়েন্টির ব্যাটিং র‍্যাংকিংয়ে ছয়ে আছেন এই ব্যাটার।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৩
এএইচএস
  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।