ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

খুলনাকে উড়িয়ে প্রস্তুতি সারলো রংপুর রাইডার্স

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
খুলনাকে উড়িয়ে প্রস্তুতি সারলো রংপুর রাইডার্স ছবি: শোয়েব মিথুন

শুরুতেই খুলনা টাইগার্সের টপ অর্ডার গুঁড়িয়ে দিলেন রংপুর রাইডার্সের বোলাররা। এরপর তামিম ইকবালরা যেতে পারেননি বেশিদূর।

খুলনা অলআউট হলো ১০০ রানের আগেই। ব্যাট করতে নেমে সহজেই ম্যাচ জিতে নিল রংপুর।

বুধবার বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে বিপিএলের আগে প্রস্তুতি ম্যাচে মাঠে নামে রংপুর রাইডার্স ও খুলনা টাইগার্স। এই ম্যাচে ৭ উইকেটের বড় জয় পেয়েছে রংপুর।  

টস হেরে ব্যাট করতে নেমে খুলনা টাইগার্সের উদ্বোধনী জুটি বেশিদূর যেতে পারেনি। চারে নম্বরে খেলতে নেমে ‘গোল্ডেন ডাক’ মেরেছেন তামিম ইকবাল। জাতীয় দলের এই ওপেনার রিভার্স সুইপ করতে গিয়ে হয়েছেন এলবিডব্লিউ।  

খুলনার পক্ষে সর্বোচ্চ ২১ রানের ইনিংস খেলেছেন মোহাম্মদ সাইফউদ্দিন। ওপেনার হাবিবুর রহমান সোহান করেন ১৬ রান। ইয়াসির আলী রাব্বি ও নাসুম আহমেদ দুজনই ১১ রান করেন।  

রংপুর রাইডার্সের পক্ষে দুটি করে উইকেট নিয়েছেন রাকিবুল হাসান, মেহেদী হাসান ও রিপন মণ্ডল। একটি করে উইকেট নিয়েছেন রবিউল হক, আলাউদ্দিন বাবু, হাসান মাহমুদ ও শামিম হোসেন।

জবাব দিতে নেমে সহজ জয় পায় রংপুর রাইডার্স। যদিও উদ্বোধনী জুটিতে ভালো শুরু পায়নি তারা। নাঈম শেখ ১৬ বলে ১০ রান করে সাজঘরে ফেরত যান। এরপর শূন্য রানে ফেরেন রনি তালুকদারও। ১৫ বলে ২০ রান করে পারভেজ হোসেন ইমন ও ২৫ বলে ৩১ রান করে রিটায়ার্ড হার্ট হন সিকান্দার রাজা। এরপর দলের জয় নিশ্চিত করেন অধিনায়ক নুরুল হাসান সোহান ও মাহেদী হাসান।  

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।