ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ছুরি-কাঁচির নিচে যেতেই হচ্ছে পন্থকে 

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
ছুরি-কাঁচির নিচে যেতেই হচ্ছে পন্থকে  সংগৃহীত ছবি

ওষুধে কাজ হচ্ছিল না। ফলে অস্ত্রোপচারের টেবিলেই যেতে হচ্ছে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঋষভ পন্থকে।

দেরাদুন থেকে তাকে মুম্বাইয়ে নিয়ে যাওয়া হচ্ছে।  

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত ছবিতে দেখা যায়, সাদা চাদরে ঢেকে পন্থকে উন্নত চিকিৎসার জন্য মুম্বাইয়ের হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। এসময় তার পাশে উদ্বিগ্ন অবস্থায় দেখা যায় তার মা সরোজ পন্থকে। অ্যাম্বুলেন্সে ছেলের পাশেই বসে ছিলেন তিনি।  

জানা গেছে, দুর্ঘটনায় পন্থের লিগামেন্ট ছিঁড়ে যায়। সেই লিগামেন্ট ঠিক করতে তাকে মুম্বাইয়ের বিখ্যাত কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসতপাতালে নেওয়া হয়েছে। এখানেই তার হাঁটুর লিগামেন্টের অস্ত্রোপচার করা হবে। কারণ এর আগে ওষুধ প্রয়োগ করে আশানুরূপ ফলাফল পাওয়া যায়নি।

পন্থের চিকিৎসার পুরো প্রক্রিয়া পর্যবেক্ষণ করছেন বিসিসিআইয়ের মেডিক্যাল টিমের সদস্যরা। বিসিসিআইয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, হাসপাতালের সেন্টার ফর স্পোর্টস মেডিসিনের প্রধান এবং অর্থোস্কোপি অ্যান্ড সোল্ডার সার্ভিসের ডিরেক্টর দিনশ পারডিওয়ালার নেতৃত্বে পন্থের চিকিৎসা হবে।  

গত শুক্রবার ভোরে নিজেই গাড়ি চালিয়ে বাড়ি যাচ্ছিলেন পন্থ। পথে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পতিত হয়ে দুমড়েমুচড়ে যায় তার গাড়ি। গাড়ির গ্লাস ভেঙে বাইরে বেরিয়ে প্রাণে বাঁচেন এই বিধ্বংসী ব্যাটার। তারপর থেকেই তিনি হাসপাতালে ভর্তি আছেন।  

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।