ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

ক্রিকেট

‘আর্জেন্টিনাও প্রথম ম্যাচ হেরেছিল, কিন্তু তারাই চ্যাম্পিয়ন হয়েছিল’

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
‘আর্জেন্টিনাও প্রথম ম্যাচ হেরেছিল, কিন্তু তারাই চ্যাম্পিয়ন হয়েছিল’ ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরের উদ্বোধনী ম্যাচে আজ সিলেট স্ট্রাইকার্সের কাছে বিধ্বস্ত হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। শুরুতে ব্যাট করতে নেমে ১০০ রানও করতে পারেনি চট্টগ্রাম।

জবাবে ৮ উইকেটের সহজ জয় তুলে নেয় সিলেট।  

বড় হারে আসর শুরু করলেও দমে যাচ্ছে না চট্টগ্রাম। বরং তাদের দাবি, ২০২২ কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা যেভাবে সৌদি আরবের কাছে প্রথম ম্যাচে হেরে গিয়েছিল এবং পরে তারাই চ্যাম্পিয়ন হয়; সেভাবেই ঘুরে দাঁড়াবেন আফিফ হোসেন-মৃত্যুঞ্জয়রা।  

ম্যাচ শেষে নিজেদের ফেসবুক পেইজে এক স্ট্যাটাসে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স লিখেছে, ‘আর্জেন্টিনাও প্রথম ম্যাচ হেরেছিল, কিন্তু তারাই চ্যাম্পিয়ন হয়েছিল। ’ 

স্ট্যাটাসটি এরইমধ্যে বেশ সাড়া ফেলেছে। কমেন্ট বক্স ভরে গেছে হাজারো মন্তব্যে। একজন লিখেছেন, 'এই রকম একটা স্টাটাস দেওয়ার জন্য চট্টগ্রাম আজ ইচ্ছা করে হেরেছে। '

আরেকজন লিখেছেন, 'আর্জেন্টিনার মেসি ছিল, চট্টগ্রামেরও মেসি আছে। ' একজন লিখেছেন, 'উদ্বোধনী ম্যাচ কাতার হেরেছিল কিন্তু তারাই সবার আগে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছিল। ' অনেকে আবার এধরনের তুলনা টানার ব্যাপারটা নিয়ে ট্রল করছেন।

এদিকে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৮৯ রান করে চট্টগ্রাম। জবাব দিতে নেমে ৪৫ বল হাতে রেখেই জয় তুলে নেয় সিলেট।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।