ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

চুক্তি নবায়ন করতে ঢাকায় শ্রীরাম, দাবি ‘উদ্বোধনের জন্য’

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
চুক্তি নবায়ন করতে ঢাকায় শ্রীরাম, দাবি ‘উদ্বোধনের জন্য’ ফাইল ছবি

বাংলাদেশ দলের টি-টোয়েন্টির দায়িত্ব থাকছে শ্রীধরন শ্রীরামের কাঁধেই। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তি নবায়ন করতে এখন তিনি ঢাকায়।

শ্রীরাম অবশ্য এবার থাকছেন না। আগামীকাল (শনিবার) সকালেই বাংলাদেশ ছাড়বেন।

কেন বাংলাদেশে এসেছেন? এমন প্রশ্নের জবাবে বাংলানিউজকে শ্রীরাম অবশ্য বলেছেন ‘উদ্বোধনের জন্য এসেছি। ’ শুক্রবার থেকে শুরু হওয়া বিপিএলের উদ্বোধনের সময় মিরপুরের প্রেসিডেন্ট বক্সে ছিলেন তিনি। তবে শুধু এ কাজে যে আসেননি, সেটি স্পষ্ট। জানা গেছে ২০২৪ সালের বিশ্বকাপ অবধি তার সঙ্গে চুক্তি নবায়ন করছে বিসিবি।

গত বছর আগস্ট-সেপ্টেম্বর অনুষ্ঠিত এশিয়া কাপ থেকে বাংলাদেশ টি-টোয়েন্টি দলের টেকনিক্যাল পরামর্শকের দায়িত্বে আছেন শ্রীরাম। তার সঙ্গে বিসিবির চুক্তি ছিল অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত। এবার সেটি বাড়ানো হচ্ছে।

শ্রীরামের অধীনে বাংলাদেশ দল গত টি-টোয়েন্টি বিশ্বকাপসহ ১৩ ম্যাচ খেলেছে। যার মধ্যে ৪টিতে জিতেছে, বাকি ৯টিতে হেরেছে। শ্রীরাম দায়িত্বে থাকাকালীনই প্রথমবারের মতো বিশ্বকাপের সুপার টুয়েলভে ম্যাচ জেতে বাংলাদেশ। এবার তাকে বিসিবি রেখে দিতে চাচ্ছে লম্বা সময়ের জন্য।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২৩
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।