ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

ক্রিকেট

দেরিতে শুরু ঢাকা-খুলনা ম্যাচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
দেরিতে শুরু ঢাকা-খুলনা ম্যাচ

বিপিএলে আজও নির্ধারিত সময়ে শুরু হচ্ছে না খেলা। প্রথম দিন দেড় ঘণ্টা আগে খেলার সময় এগিয়ে আনার ঘোষণা দেয় বিসিবি।

সেই মোতাবেক আজ খেলা শুরু হওয়ার কথা ছিল দুপুর দেড়টায়। কিন্তু ঘন কুয়াশার কারণে খেলা আধঘণ্টা পিছিয়ে নেওয়া হয়েছে। তাই দুপুর ২টায় শুরু হবে ঢাকা ডমিনেটরস বনাম খুলনা টাইগার্সের মধ্যকার ম্যাচটি।

বেশ কদিন ধরেই ঢাকার আকাশে খুব একটা সূর্যের দেখা মিলছে না। প্রচণ্ড ঠাণ্ডায় কাবু হয়ে আছে রাজধানীর মানুষ। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে কুয়াশার দাপট দেখা যায় দুপুর পর্যন্ত। তাই আধঘণ্টা পিছিয়ে নেওয়া হয় টস। যেখানে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ঢাকা ডমিনেটরস অধিনায়ক নাসির হোসেন।   

গত ২৫ ডিসেম্বর বিপিএলের আনুষ্ঠানিক সূচি ঘোষণা করে বিসিবি।  সেখানে শুক্রবার বাদে বাকি ছয় দিন ম্যাচ হবে দুইটি করে দুপুর ২টা ও সন্ধ্যা ৭টায়। শুক্রবারের ম্যাচগুলো হবে দুপুর আড়াইটা ও সন্ধ্যা সোয়া ৭টায়। কিন্তু নতুন সূচি অনুযায়ী শুক্রবারের প্রথম ম্যাচ হবে দুপুর ২টায় ও পরেরটি শুরু হবে সন্ধ্যা ৭টায়। বাকি ছয় দিন প্রথম ম্যাচ মাঠে গড়াবে দুপুর দেড়টায় এবং পরেরটি সন্ধ্যা সাড়ে ৬টায়।  কিন্তু বাজে আবহাওয়ার কারণে আজও বদলে গেলে ম্যাচ শুরুর সময়।

দুই দলের একাদশ
ঢাকা ডমিনেটরস: নাসির হোসেন (অধিনায়ক), দিলশান মুনাভিরা, আহমেদ শেহজাদ, সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন, আরিফুল হক, উসমান গণি, মুক্তার আলী, আরাফাত সানি, তাসকিন আহমেদ ও আল-আমিন হোসেন।

খুলনা টাইগার্স: ইয়াসির রাব্বি (অধিনায়ক), তামিম ইকবাল, মুনিম শাহরিয়ার, শারজিল খান, আজম খান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাহিদুল ইসলাম, নাসুম আহমেদ, পল ফন মেকিরেন, ওয়াহাব রিয়াজ ও সাব্বির রহমান।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।